আজ শনিবার, ১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

নারী পাচারকারী চক্রের ৮ সদস্য গ্রেপ্তার

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি
ঢাকার কামরাঙ্গীরচর, কেরানীগঞ্জ ও মুগদা এলাকায় অভিযান চালিয়ে আন্তর্জাতিক নারী পাচারকারী চক্রের ৮সদস্যকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১ একটি দল। এসময় তাদের কাছ থেকে বিপুল পরিমান পাসপাের্ট ও বিমান টিকেটসহ ২তরুণী উদ্ধার করা হয়।সোমবার (২৭ জানুয়ারি) দুপুরে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের আদমজীনগর এলাকায় র‌্যাব-১১ এর সদর দপ্তরে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান এএসপি আলেপ উদ্দিন।

নারী পাচারকারী চক্রের সদস্যরা হলো- লক্ষীপুরের চন্দ্রগঞ্জের শাহাবুদ্দিন, নোয়াখালীর শ্যামবাগের হৃদয় আহম্মেদ, চাঁদপুরের হাজীগঞ্জের মামুন, মাদারীপুরের কালকিনি এলাকার স্বপন হােসেন, চট্টগ্রামের মীরসরাইয়ের শিপন, মুন্সীগঞ্জের লৌহজং এলাকার রিজভী হোসেন অপু, পটুয়াখালীর বাউফলের মুসা ওরফে জীবন ও চাঁদপুরের মতলবের শিল্পী আক্তার। এসময় তাদের কাছ থেকে ৩৯টি পাসপাের্ট, ৬৬ টি পাসপোর্টের ফটোকপি, ১৮টি বিমান টিকেটের ফটোকপি, ৩৬ টি ভিসার ফটোকপি, ১টি সিপিইউ, ১৯ টি মোবাইল জন্দ করা হয়। তাদের হেফাজত থাকা ২জন তরুণীকে উদ্ধার করা হয়।

এ বিষয়ে এএসপি আলেপ উদ্দিন জানান, আটককৃতদের জিজ্ঞাসাবাদে জানা গেছে তারা সংঘবদ্ধ আন্তর্জাতিক নারী পাচারকারী চক্রের সক্রিয় সদস্য এবং ১৫ থেকে ২৫ বছর বয়সী সুন্দরী তরুনীদের বিদেশে উচ্চ বেতনে চাকুরীর প্রলোভন দেখিয়ে ড্যান্সবারে ড্যান্স ও অসামাজিক কার্যকলাপের উদ্দেশ্যে পাচার করে এবং পাচারকৃত নারীদের হোটেলে নিয়ে গৃহবন্দি করে রাখতো।

বিএ/এসএমআর

স্পন্সরেড আর্টিকেলঃ