আজ মঙ্গলবার, ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ, ১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

দীপু ভুঁইয়াকে রূপগঞ্জের এমপি নির্বাচিত করবো : খোকন

টি.আই.আরিফ:

নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক গোলাম ফারুক খোকন বলেছেন, কিছুদিন আগে এখানে (রূপসী) গাজী গোলাম দস্তগীরের একটি ফ্যাক্টরিতে আগুন লাগে , এই আগুন কারা লাগিয়েছে? এই লুটপাট কারা করেছে ? আমরা প্রশাসনকে বলতে চাই ,সুষ্ঠু তদন্তের মাধ্যমে এই হত্যার বিচার যেনো করা হয়।
শনিবার ৭ সেপ্টেম্বর রূপগঞ্জের রূপসীতে চাঁদাবাজ ও সন্ত্রাসীদের প্রতিহত করার লক্ষ্যে স্থানীয় বিএনপি আয়োজিত জনসভায় তিনি এসব কথা বলেন।
গোলাম ফারুক খোকন বলেন, প্রত্যেকটা ওয়ার্ডে আপনারা মাদক,সন্ত্রাস নির্মূল কমিটি করবেন। তারেক রহমানের নির্দেশ কোন সন্ত্রাসী, চাঁদাবাজ, নৈরাজ্যকারীকে দলে ঠাঁই দেওয়া যাবে না। যদি কেউ দলের নাম ভাঙ্গিয়ে এই ধরণের নৈরাজ্য ও চাঁদাবাজি করেন তাদের বিরুদ্ধে আইনী ব্যবস্থা নেওয়া হবে এবং দল থেকে তাকে বহিস্কার করা হবে।

তিনি বলেন, যখন এখানে রূপসীতে আগুন লাগে তখন কিছু নেতৃবৃন্দ রূপগঞ্জের জিয়া নগরকে বস্তি বলে আখ্যায়িত করেছিলো। যদি জিয়ানগরের লোক ঢাকায় না যায় তাহলে তারা মিটিং মিছিলে এতো লোক সাপ্লাই দেই কি করে। আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। এখানে যারা আগুন লাগিয়েছে তারা কিন্তু পরিকল্পিতভাবে আগুন লাগিয়েছে। এই ওয়ার্ডের যারা যুবলীগ, যারা ছাত্রলীগ , যারা সন্ত্রাসী তারাই কিন্তু এই আগুন লাগিয়েছে। এই হত্যার বিচার করতে হবে। মোস্তাফিজুর রহমান দীপু ভুঁইয়াকে আগামী নির্বাচনে আমরা রূপগঞ্জের সংসদ সদস্য হিসাবে নির্বাচিত করবো।
অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য মোস্তাফিজুর রহমান দীপু ভুঁইয়া, রূপগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি এড.মাহফুজুর রহমান হুমায়ুন, সাধারণ সম্পাদক বাচ্চু, সহ-সভাপতি আনোয়ার সাদাত সায়েম, তারাব পৌর বিএনপির সভাপতি তাশিক হক ওসমান, সাধারণ সম্পাদক হাফিজুর রহমান পিন্টু , নারায়ণগঞ্জ জেলা যুবদলের সদস্য সচিব মশিউর রহমান রনি, তারাব পৌর যুবদলের আহবায়ক আফজাল কবীর।
এসময় উপস্থিত ছিলেন রূপগঞ্জ উপজেলা যুবদলের আহবায়ক প্রিন্স, কাঞ্চন পৌর বিএনপির সভাপতি মজিবুর রহমান ভুঁইয়া, তারাব পৌর বিএনপির সহ- সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব মনির হোসেন ভুঁইয়া, তারাব পৌর যুবদল নেতা হায়দার আলী ভুঁইয়া ৪ নং ওয়ার্ড বিএনপির সভাপতি আলহাজ্ব মনির ভুইয়া সাধারণ সম্পাদক মফিজসহ রূপগঞ্জ উপজেলা ছাত্রদল,যুবদল ,মহিলা দল নেতৃবৃন্দ।