আজ বুধবার, ৭ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ, ২৩শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

দখল করার জন্য আমি মুক্তিযুদ্ধ করি নাই: বিএনপি নেতা কাজী মনির

সংবাদচর্চা রিপোর্ট:

বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য কাজী মনিরুজ্জামান মনির বলেছেন, বেশি অহংকার ভালো না। আমরা চাই সুষ্ঠু নির্বাচন। আমি রাজপথে আছি। দখল করার জন্য আমি মুক্তিযুদ্ধ করি নাই। আজকে যেখানে অনুষ্ঠান হচ্ছে গত ১৭ বছরে এখানে আমরা অনুষ্ঠান করতে পারি নাই। আমি নির্বাচন করবো কিনা জানি না। আমি আপনাদের সাথে আছি এবং থাকবো।

শনিবার ১৭ আগস্ট বিকালে তারাব পৌরসভার রূপসী বাসস্ট্যান্ড এলাকায় খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়া মাহফিলে প্রধান অতিথিরি বক্তব্যে তিনি এসব কথা বলেন।

কাজী মনিরুজ্জামান বলেন, স্বাধীনতা হলো জাতীয় অর্জন সকল মুক্তিযোদ্ধারা যুদ্ধ করে দেশ স্বাধীন করেছে। কিন্তু শেখ হাসিনা স্বাধীনতাকে পারিবারিক অর্জন বানিয়েছে।
তিনি আরও বলেন, স্বৈরাচারী শেখ হাসিনা সরকার নিপীড়ন, নির্যাতন চালিয়ে দেশকে জিম্মি করে রেখেছিল। মানুষের ভোটের অধিকার ও বাকস্বাধীনতা কেরে নিয়েছিল। ছাত্র-জনতার আন্দোলনের মুখে স্বৈরাচারী হাসিনা দেশ থেকে পালিয়ে যেতে বাধ্য হয়।

অনুষ্ঠানে নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক মাহবুবর রহমান বলেন, তারাব পৌরসভায় আপনারা কাজী মনিরুজ্জামান সাহেবের দুর্গ গড়ে তুলবেন। মনোনয়ন কাজী মনিরুজ্জামান সাহেবে পাবেন। আপনারা কাজী মনিরুজ্জামানের হাতকে শক্তিশালী করবেন। উনি ধানের শীষ প্রতীকে নির্বাচনকে সংসদে যাবেন।
অনুষ্ঠানে তারাব পৌর বিএনপির সাবেক সদস্য সচিব জাকির হোসেন রিপনের সভাপতিত্বে উপস্থিত ছিলেন , তারাব পৌর বিএনপির সাবেক সিনিয়র সহ-সভাপতি হাফেজ, কাঞ্চন পৌর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক হামিদুর রহমান খাঁন, নারায়ণগঞ্জ জেলা যুবদলের সাবেক সহ-সভাপতি এড. আমিরুল ইসলাম ইমন, যুবদল নেতা আবু মাসুম, সুলতান মাহমুদ, মঞ্জুর রহমান মঞ্জু, জাহাঙ্গীর আলম, খোরশেদ আলম, আব্দুল কাদির রাজীব, কাজী আরিফ, সূজন ভুইয়া, তারাব পৌরসভার ৪ নং ওয়ার্ড বিএনপি নেতা নূর হোসেন ভুঁইয়া , সেলিম ভুইয়া, আক্তার হোসেন ভুঁইয়া, আরকান ভুঁইয়া, নূরুল হক রিপন, ইব্রাহিম দেওয়ান, মাহমুদুল হাছান রনি প্রমুখ ।
পরে বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে সকল শহীদের আত্মার মাগফিরাত এবং আহতদের সুস্থতায় কামনায় বিশেষ মোনাজাত করা হয়।