আজ সোমবার, ১৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১লা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

জনসচেতনতায় সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে করোনা প্রতিরোধে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে মাইকিং ও লিফলেট বিতরণ করেছে পুলিশ। শনিবার বিকেলে সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ কামরুল ফারুক সিদ্ধিরগঞ্জপুল এলাকায় সাধারণ জনগন ও ব্যবসায়ীদের সচেতনতায় লিফলেট বিতরণ করেন। এছাড়া সিদ্ধিরগঞ্জে নাসিকের ১০টি ওয়ার্ডে ৩ ভাগে বিভক্ত হয়ে মাইকিং করা হচ্ছে বলে জানিয়েছেন সিদ্ধিরগঞ্জ থানার এই কর্মকর্তা। এসময় সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক (অপারেশন) মোঃ রুবেল হাওলাদার ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

জনসচেতনতা বৃদ্ধির লক্ষে এসময় মাইকিং এর মাধ্যমে সবাইকে করোনা মোকাবিলায় জনসমাগম এড়িয়ে চলার আহ্বান করা হয়। পরিষ্কার পরিচ্ছন্নসহ খাওয়ার আগে হাত ধোয়াসহ বিভিন্ন বিষয়ে অবহিত করা হয়। এছাড়া করোনা ভাইরাস সম্পর্কে গুজব না ছড়ানোর আহ্বান জানানো হয় এবং ব্যবসায়ীরা যাতে দ্রব্যমূল্যের দাম বাড়িয়ে না দেয় সেজন্য অনুরোধ জানিয়ে সাবধান করে দেওয়া হয়। বিশ্বের বিভিন্ন প্রান্ত থেকে দেশে ফিরেছেন অনেক প্রবাসী। বিনা প্রয়োজনে প্রবাসীদের বাইরে ঘোরাফেরা না করার জন্য আহ্বান করা হয়।

সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) কামরুল ফারুক জানান, মানুষের মধ্যে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে এবং করোনা মোকাবিলায় আমরা এ প্রচারণা চালাচ্ছি। যদি কেউ আইন অমান্য করে তবে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

স্পন্সরেড আর্টিকেলঃ