আজ সোমবার, ১লা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

চাঁদাবাজি করলে দল থেকে বের করে দেবে : দীপু ভুঁইয়া

সংবাদচর্চা রিপোর্ট:
বিএনপির কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য মোস্তাফিজুর রহমান দিপু ভুঁইয়া বলেছেন, রূপগঞ্জের চাঁদাবাজ,জমি দখলদারদেরকে আমি সাবধান করে দেই ,আপনারা যদি বেশি কিছু করেন রূপগঞ্জের লাখো লাখো লোক আপনাদের হাড্ডিও রাখবেন না। আজকে যারা চাঁদাবাজ,মাদক ব্যবসায়ী তারা আমাকেও হুমকি দিয়ে বলে আমাকে দেখে নেবে। আমি কোন প্রকার ভয় পাই না। কারণ রূপগঞ্জের লাখো লাখো লোক আমার সাথে আছে।

শনিবার ৭ সেপ্টেম্বর রূপসীতে চাঁদাবাজ ও সন্ত্রাসীদের প্রতিহত করার লক্ষ্যে আয়োজিত জনসভায় তিনি এসব কথা বলেন।

বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য কাজী মনিরুজ্জামানের সমালোচনা করে মোস্তাফিজুর রহমান দীপু ভুঁইয়া বলেন , আজকে আমি গোলাম দস্তগীর গাজী সম্পর্কে কিছু বলতে চাই, মানুষ কতটুকু কাপুরুষ হলে তার পরিবারকে রেখে যায়। সে তার সহধর্মীণীকে এখানে ৪ তলায় ফেলে চলে গেছে।উনি মানুষের লাশ চেয়েছে। উনার সহধর্মীণী যদি মারা যেতো তাহল আমাদের সকল কে দেখে নিত। আবার একজনের মায়ার কান্না সে নাকি আমাদের দলের একজন , আমাদের দলের লোকদের বাসায় যখন আগুন লাগায়ছে তখন আপনি কোথায় ছিলেন? তখন কোন কান্না ছিলো না। আজকে এই গাজী সাহেবের জন্য আপনি কান্নাকাটি করছেন।

তারাববাসীর উদ্দেশে তিনি বলেন, আমাদের পরিবারের সাথে আপনারা ছিলেন, আমি আপনাদের সাথে আছি।

দলীয় নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, আমাদের দলের কেউ চাঁদাবাজি ,দখলবাজি করবেন না, যদি আমরা চাঁদাবাজি, দখলবাজিতে জড়াই শুধু দল থেকে বের করবে না তাকে আইনের আওতায় নিয়ে আসবে । অনেকেই আমার সাথে ছবি তোলেন আমি এত বড় দলের অনেক কিছু বলতে পারবো না। কিন্তু যে যার দায়িত্ব তাকেই নিতে হবে, আমি দীপু ভুঁইয়া অথবা দল তার দায়িত্ব নেবে না।
অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক গোলাম ফারুক খোকন, রূপগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি এড.মাহফুজুর রহমান হুমায়ুন, সাধারণ সম্পাদক বাচ্চু, সহ-সভাপতি আনোয়ার সাদাত সায়েম, তারাব পৌর বিএনপির সভাপতি তাশিক হক ওসমান, সাধারণ সম্পাদক হাফিজুর রহমান পিন্টু , নারায়ণগঞ্জ জেলা যুবদলের সদস্য সচিব মশিউর রহমান রনি, তারাব পৌর যুবদলের আহবায়ক আফজাল কবীর।

এসময় উপস্থিত ছিলেন রূপগঞ্জ উপজেলা যুবদলের আহবায়ক প্রিন্স, কাঞ্চন পৌর বিএনপির সভাপতি মজিবুর রহমান ভুঁইয়া, তারাব পৌর বিএনপির সহ- সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব মনির হোসেন ভুঁইয়া, তারাব পৌর যুবদল নেতা হায়দার আলী ভুঁইয়া ৪ নং ওয়ার্ড বিএনপির সভাপতি আলহাজ্ব মনির ভুইয়া সাধারণ সম্পাদক মফিজসহ রূপগঞ্জ উপজেলা ছাত্রদল,যুবদল ,মহিলা দল নেতৃবৃন্দ।