আজ বুধবার, ৩রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ, ১৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

চাঁদাবাজদেরকে দল থেকে বহিস্কার করা হবে:খোকন

সংবাদচর্চা রিপোর্ট:

নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক গোলাম ফারুক খোকন বলেছেন, রূপগঞ্জের উন্নয়নের সবচেয়ে বড় বাঁধা মাদক। মাদক বিক্রেতা ,খুনিদেরকে তিনি জনপ্রতিনিধি হিসেবে নির্বাচিত করেছে। আজকে কমিশনার এলাকায় ঢুকতে পারে না তার কারণ তারা মাদকের সাথে অস্ত্রের সাথে সরাসরি জড়িত ছিলো। অবৈধ অস্ত্র উদ্ধার করার জন্য প্রশাসনকে আমরা সহযোগিতা করবো। আমরা অস্ত্র ,মাদকমুক্ত একটা সুন্দর রূপগঞ্জ গড়তে চাই।
গতকাল দুপুরে মুড়াপাড়ায় রূপগঞ্জ উপজেলা প্রশাসনের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, দলীয় লোকেরা চাঁদাবাজি করে নাই। আমরা অন্যায় অত্যাচারের বিরুদ্ধে আন্দোলন করেছি।
দলীয় নেতাকর্মীদেরকে সতর্ক করে গোলাম ফারুক খোকন বলেন, কোন অনুপ্রবেশকারী যারা আগে আওয়ামীলীগ করেছে অস্ত্র নিয়ে ঝনঝনানি করেছে আপনারা নিজের হাতকে শক্তিশালী করার জন্য এলাকায় চাঁদাবাজি করার জন্য তাদেরকে কেউ প্রশ্রয় দেবেন না। আমি সাবধান করে দিতে চাই, আমার কাছে সকল তথ্য আছে, তাদেরকে দল থেকে বহিস্কার করার জন্য তাদের লিস্ট আমার কাছে আছে। আমি কিন্তু তাদেরকে কাউকে ছাড় দেবো না। আমার সাথে যদি আপনারা আন্দোলন সংগ্রাম করেও থাকেন যদি কারও কাছ থেকে আপনারা চাঁদা আদায় করেন, কারও কাছ কোন জায়গায় গিয়ে কাউকে অন্যায়ভাবে মারধর করেন ,কারও বাড়ি ঘর লুটপাট করেন তারেক রহমান বলে দিয়েছে তাদের প্রশাসনের কাছে সোপর্দ করতে তার পরে দল থেকে বহিস্কার করতে।

তিনি আরও বলেন, চনপাড়ার জিয়ানগরে প্রচুর অস্ত্র রয়েছে। এখান থেকে এই অস্ত্র উদ্ধার করতে হবে। এই অস্ত্র উদ্ধার করতে না পারলে কালকে এই অস্ত্র দিয়ে আমাদেরকে মারতে আসবে। আমাদের সাথে যারা মিশে এই অনুপ্রবেশকারীদের চিহ্নিত করতে হবে। মাদক ,অস্ত্র যদি বন্ধ হয় সমস্ত চাঁদাবাজি বন্ধ হয়ে যাবে। বিভিন্ন কাউন্টারে চাঁদাবাজি হচ্ছে এইসব চাঁদাবাজদেরকে বিএনপি কোন জায়গায় জায়গা দেবে না। কেউ থাকলে আপনারা আমাদেরকে তথ্য দেবেন আমরা সাথে সাথে তাদেরকে দল থেকে বহিস্কার করবো।

রূপগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার সাইফুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন বিএনপির কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য কাজী মনিরুজ্জামান মনির, মোস্তাফিজুর রহমান দীপু ভুঁইয়া ।