আজ রবিবার, ২১শে আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ, ৬ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

চনপাড়ায় মাদক বিরোধী র‌্যালি

মাদকের বিরুদ্ধে জনসচেতনতা বৃদ্ধির লক্ষে নারায়ণগঞ্জ ১ আসনের সংসদ সদস্য বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজীর (বীর প্রতীক) নির্দেশে মাদক বিরোধী র‌্যালি করেছে চনপাড়াবাসী । গতকাল   এই র‌্যালি বের করা হয়। র‌্যালিতে অগণিত মানুষ অংশ নেয়। র‌্যালিটি চনপাড়ার বিভিন্ন পাড়া-মহল্লা এবং সড়ক প্রদক্ষিণ করে। র‌্যালির আয়োজন করে চনপাড়া শেখ রাসেল নগর ইউনিয়ন আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। র‌্যালীতে নেতৃত্ব দেন চনপাড়া শেখ রাসেল নগর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বজলুর রহমান মেম্বার।

তিনি বলেন, চনপাড়াবাসী মাদকের বিরুদ্ধে জেগে উঠেছে। এখন থেকে চনপাড়ায় কোন মাদক ব্যবসায়ী এবং মাদক সেবনকারীর স্থান হবে না।

তিনি আরো বলেন, আমাদের নেতা গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক মাদকের বিরুদ্ধে কঠোর অবস্থানে রয়েছে। তিনি আমাদের নির্দেশ দিয়েছেন যেখানেই মাদক ব্যবসা হবে, সেখানেই এলাকাবাসীকে সাথে নিয়ে প্রতিবাদ করতে । প্রয়োজনে র‌্যাব পুলিশ হেড কোয়াটারে খবর দিতে বলেছেন।  গুটি কয়েক মাদক ব্যবসায়ীর কারণে আমাদের চনপাড়াবাসীর দুর্নাম হোক আমরা তা চাই না।

এসময় উপস্থিত ছিলেন, চনপাড়া শেখ রাসেল নগর ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আব্দুল আলী সিকদার, সহ সভাপতি লোকমান ভান্ডারী, সাংগঠনিক সম্পাদক আনিস,আওয়ামী লীগ নেতা সিরাজ,আব্দুল মান্নান মনা, মহিলা আওয়ামী লীগের সভাপতি নাজমা খান, যুবলীগের সভাপতি ডাক্তার মোহাম্মদ আনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক আবিদ হাসান চানমিয়া,
স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিক,  যুব মহিলা লীগ নেত্রী নাজমিন সহ অনেকে।