আজ মঙ্গলবার, ১৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ, ১লা অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

গ্রেনেড হামলার রায়ে রূপগঞ্জে বিএনপি নাশকতা করলে সমুচিত জবাব দেয়া হবে: এমপি গাজী

গ্রেনেড হামলার রায়ে

গ্রেনেড হামলার রায়ে

নবকুমার: একুশে আগস্ট গ্রেনেড হামলার রায়কে কেন্দ্র করে রূপগঞ্জ বিএনপি- জামায়াত নাশতকা করলে জনগণকে সাথে নিয়ে তার সমুচিত জবাব দেয়ার হুঁশিয়ারি দিয়েছে  নারায়ণগঞ্জ ১ আসনের সংসদ সদস্য রণাঙ্গণের খেতব প্রাপ্ত বীর মুক্তিযোদ্ধা বিশিষ্ট শিল্পপতি গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক।

আজ ৯ অক্টোবর মঙ্গলবার দৈনিক সংবাদচর্চা দেয়া একান্ত সাক্ষাতকারে গোলাম দস্তগীর গাজী বলেন, ২০০৪ সালের ২১ আগস্ট তৎকালীন বিরোধী দলীয় নেত্রী বর্তমান প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনাকে হত্যার জন্য আওয়ামী লীগের জনসভায় গ্রেনেড হামলা চালায় বিএনপি জামায়াতের সন্ত্রাসী বাহিনী। গ্রেনেড হামলার পেছনে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান, সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী লুৎফুজ্জামান বাবর, খালেদা জিয়ার সাবেক রাজনৈতিক উপদেষ্টা হারিছ চৌধুরী, কাজী শাহ মোফাজ্জল হোসেন কায়কোবাদ, জামায়াতে ইসলামীর সেক্রেটারি জেনারেল ও জোট সরকারের মন্ত্রী আলী আহসান মোহাম্মদ মুজাহিদ জড়িত । সে দিনের গ্রেনেড হামলায় আইভী রহমানসহ আওয়ামী লীগের ২১ জন নেতাকর্মী নিহত হয়। গ্রেনেডের স্পিন্টারের আঘাতে  হাজার হাজার আওয়ামীলীগের নেতাকর্মী আহত হয়ে এখনো যন্ত্রণা ভোগ করছে।

তিনি বলেন, দীর্ঘ ১৪ বছরের প্রতীক্ষার পালা শেষ হচ্ছে। খুনিদের ফাঁসি চাই। আর কোন দিন যাতে বাংলার মাটিতে এ রকম বর্বোরচিত হামলা না হয়।

গোলাম দস্তগীর গাজী বলেন,  রায়কে কেন্দ্র করে রূপগঞ্জে বিএনপি জামায়াত নাশকতা করলে জনগণকে সাথে নিয়ে রাজপথে থেকে তার সমুচিত জবাব দেয়া হবে। এবার  জ্বালাও পোড়াও করলে বিএনপি জামায়াত পালানোর জায়গা পাবে না। ওরা যেখানে নাশকতা করবে সেখানেই গণধোলাই দেয়া হবে।

রায়কে কেন্দ্র করে রূপগঞ্জের প্রস্তুতি সম্পর্কে জানতে চাইলে গোলাম দস্তগীর গাজী বলেন, আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী প্রস্তুত রয়েছে। পুলিশকে সহযোগিতার জন্য রূপগঞ্জের গুরুপূর্ণ স্থানে আওয়ামীলীগ ,ছাত্র লীগ, যুবলীগ মাঠে থাকবে।

বিএনপি জামায়াতের নাশকতা এড়াতে রূপগঞ্জ বাসিকে সতর্ক থাকার আহবান জানান তিনি।