আজ শনিবার, ১৩ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ, ২৮শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

গাড়ীতে খাদ্য সামগ্রী নিয়ে মানুষের দ্বারে দ্বারে আ.লীগ নেতা

করোনা ভাইরাস পরিস্থিতিতে বিপাকে পড়া অসহায় দুঃস্থ্য‌ ও হতদরিদ্রদের মা‌ঝে খাদ্য সামগ্রী বিতরন ক‌রেছেন  আওয়ামী লীগ নেতা আনছার আলী । নিজ গাড়ীতে করে খাদ্য সামগ্রী নিয়ে মঙ্গলবার (২৪ মার্চ) বিকেলে রূপগঞ্জ উপজেলার রূপগঞ্জ ইউনিয়নের ৯ টি ওয়ার্ডের রূপগঞ্জ গ্রাম, মুশুরী, টান মুশুরী, নবগ্রাম, সাহাপুর, বাগবেড়, দক্ষিনবাগ, গুতিয়াব, ইছাপুরা, ভক্তবাড়ি, মধুখালী, পিতলগঞ্জ, জাঙ্গীর, হারিন্দা, সুলপিনা, হারারবাড়ি, আলমপুরা, হাবিবনগর, সুরিয়াব, টেকনোয়ান্দা, ছনি ও ভিংরাবসহ বিভিন্ন এলাকায় এ খাদ্য সামগ্রী বিতরন করেন তিনি ।
করোনা ভাইরাস পরিস্থিতিতে অসহায় দুঃস্থ্য‌ ও হতদরিদ্রদের মা‌ঝে খাদ্য সামগ্রী বিতর‌নের জন্য সমা‌জের বৃত্তবান‌দের এ‌গি‌য়ে আসার আহবান জা‌নি‌য়ে রূপগঞ্জ ইউ‌নিয়ন আওয়ামী লীগ নেতা মোঃ আনছার আলী ব‌লেন, ‘ক‌রোনা ভাইরাস প্র‌তি‌রো‌ধে জনস‌চেতনতা সৃ‌ষ্টির ল‌ক্ষ্যে আমি মাস্ক, লিফলেট, হ্যান্ড স্যা‌নিটাইজার, হ্যান্ড গ্লাবস বিতরন কর‌ছি। এছাড়া ক‌রোনা ভাইরাস প‌রি‌স্থি‌তি‌তে বিপা‌কে পড়া অসহায় দুঃস্থ্য প‌রিবার গু‌লোর মা‌ঝে খাদ্য সামগ্রী বিতরন কর‌ছি। এভা‌বে য‌দি সমা‌জের বৃত্তবানরা  প্র‌তি‌টি এলাকায় খাদ্য সামগ্রী বিতরন ক‌রে তাহ‌লে সমা‌জের হতদরিদ্র মানুষ গু‌লোর কষ্ট কিছুটা হ‌লেও লাগব হ‌বে।’
এ সময় রূপগঞ্জ ইউ‌নিয়ন যুবলী‌গের সাংগঠনিক সম্পাদক মো: মোহন মিয়া, রূপগঞ্জ ইউ‌নিয়ন যুবলী‌গের সহসভাপ‌তি আব্দুল ম‌তিন ভুঁইয়া, রূপগঞ্জ ইউ‌নিয়ন যুবলী‌গের সাংগঠনিক সম্পাদক আল আমিন লিটন, আওয়ামীলীগ নেতা নবী হো‌সেন ও মুরাদ হাসান, রূপগঞ্জ ইউ‌নিয়ন স্বেচ্ছাসেবকলী‌গের সভাপ‌তি শাহ্ মোহাম্মদ জিলানীসহ স্থানীয় গন্যমান্য ব্য‌ক্তিবর্গ উপ‌স্থিত ছিলেন।