আজ শুক্রবার, ২১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ৫ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

গণপরিবহনে জীবানুনাশক স্প্রে

নারায়ণগঞ্জ শহরের মেট্টো হল, খানপুর, মিশনপাড়া ও চাষাড়া এলাকা ও প্রধান প্রধান সড়কের গণ পরিবহন সহ বিভিন্ন যানবাহনে জীবানুনাশক স্প্রে করেছেন নাসিক ১২নং ওয়ার্ড কাউন্সিলর শওকত হাসেম। এ সময় পথচারীদের মধ্যে হেক্সিসল ও মাস্ক বিতরণ করেন।

২৩ মার্চ সোমবার সকাল সাড়ে ১০টা থেকে ১২নং ওয়ার্ডের প্রধান প্রধান সড়কের গণ-পরিবহন, মিনিবাস, সিএনজি, অটো রিকশা, রিকশা ও বিভিন্ন যানবাহনে জীবানুনাশক স্প্রে (হেক্সিসল) ছিটিয়ে দেন তিনি। এতে নাসিকের পরিস্কার পরিচ্ছন্নতা কর্মীরা স্প্রে বিতরণ করা হয়।

জীবানুনাশক স্প্রে তে ব্যবহার করা হয়েছে ১৫ লিটার পানির সাথে ১১২ মিলি স্যাভলন দেয়া হয়। এটি যানবাহন জীবানুনাশক করতে খুবই উপকারী বলে কাউন্সিলর জানান। সপ্তাহব্যাপী করোনা প্রতিরোধের কর্মসূচীর তৃতীয় দিনে এই কর্মসূচী পালনে যোগ দেন কাউন্সিলর স্ত্রী দিপা হাসেম। তিনি বলেন, গরীব এই দেশে সকলকে এগিয়ে আসতে হবে করোনা প্রতিরোধে। তাই বিত্তবান সহ বিভিন্ন প্রতিষ্ঠান সংগঠনের কর্তাদের এগিয়ে আসার আহবান জানায়।

তিনি, কাউন্সিলর কার্যালয় থেকে নারীদের মধ্যে হেক্সিসল, মাক্স ও স্যাভলন সাবান বিতরণ করেন। এবং সচেতনমূলক নিদের্শনা আগত নারীদের মধ্যে প্রচার করেন।

২১ মার্চ করোনা প্রতিরোধে সপ্তাহব্যাপী কর্মসূচীর শুরতে পরিস্কার পরিচ্ছন্নতা কর্মীদের মধ্যে প্রথমেই হেক্সিসল, স্যাভলন সাবান ও মাস্ক বিতরণ করা হয়। এই কার্যক্রম চলমান থাকবে, কারো যদি কোন প্রয়োজন হয়, তাহলে আামাদের হট নম্বর ০১৭১১৫২৬৫৯২, ০১৬২৬৭৯৭১৩০, ০১৮১৭০১২৩৮৬, ০১৭৫৩৩৩১৪৩৩ কল করে জানান। এ সময় উপস্থিত ছিলেন, কাউন্সিলর সচিব মোঃ সিয়াম হোসেন, মোঃ আলী হাসান, নবী হোসেন, মোঃ দোলন প্রমুুখ।

স্পন্সরেড আর্টিকেলঃ