আজ সোমবার, ১লা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

খুনী মুকুল আর কাউসার রাস্তায় বের হতে পারবেন না : শাহেন শাহ

 

স্টাফ রিপোর্টার: বন্দর উপজেলার সাবেক চেয়ারম্যান আতাউর রহমান মুকুলকে উদ্দেশ্য করে বন্দর থানা বিএনপির সভাপতি কাউন্সিলর শাহেন শাহ বলেছেন, মহানগর বিএনপির সদস্য সচিব আবু আল ইউসুফ খান টিপুর উপর খুনী মুকুল হামলা করেছে। এই খুনী মুকুলকে কোন ভাবেই ছাড় দেওয়া হবেনা। ১৫ বছর যাবত আমাদের বিএনপিটাকে বন্দর এবং মহানগরে ধ্বংস করে তছনছ করে দিয়েছে খুনী মুকুল। এই মুকুল একটার পর একটা ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে। খুনী মুকুলকে আমি বলতে চাই আমরা কিন্তু ছাড় দিয়েছি ফের ছাড়বো না। আমারা মহানগর বিএনপির নির্দেশনার অপেক্ষায় আছি। আমাদের যে নির্দেশনা দিবে আমরা ইটের জবাব পাথর দিয়ে দিবো এবং আমরা যাকে ধরবো মুকুল আর কাউসার রাস্তায় বের হতে পারবে না।

শনিবার ৭ সেপ্টেম্বর বিকেলে নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে মহানগর বিএনপির উদ্যোগে আয়োজিত আবু আল ইউসুফ খান টিপুর উপর হামলার প্রতিবাদ ও জড়িতদের গ্রেপ্তার দাবীতে আয়োজিত বিক্ষোভ সমাবেশে তিনি এসব কথা বলেন।

২৩নং ওয়ার্ড কাউন্সিলর আবুল কায়সার আশাকে উদ্দেশ্য করে শাহেন শাহ বলেন, কালকে টিপু ভাইয়ের উপর হত্যার উদ্দেশ্য আক্রমন করেছে। আবার আজকে কত বড় সাহস নারায়ণগঞ্জে এসে মিছিল করেছে। এটা দু:খের সহিত বললাম। তবে আমরা বন্দর থানা বিএনপি প্রস্তুত আছি। মহানগর বিএনপি আমাদের অনুমতি দিলে আমরা তাদের মাটির সাথে মিশিয়ে দিবো।

মহানগর বিএনপির আহবায়ক অ্যাডভোকেট সাখায়াত হোসেন খান এর সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশে আরো বক্তব্য রাখেন, মহানগর বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক অ্যাডভোকেট হুমায়ন কবির, মনির খান, রেজা রিপন, আনোয়ার হোসেন আনু, নারায়ণগঞ্জ আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এইচ এম আনোয়ার প্রধান, যুবদল নেতা মাজহারুল ইসলাম জোসেফ, মহানগর যুবদলের আহবায়ক মনিরুল ইসলাম সজল সহ অন্যান্য নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।