আজ রবিবার, ২১শে আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ, ৬ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

খানপুরে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী বিতরণ

সংবাদচর্চা রিপোর্টঃ

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার সামগ্রী বিতরণ করেছেন জয় বাংলা সাংস্কৃতিক জোট নারায়ণগঞ্জ মহানগরের নেতৃবৃন্দ। শুক্রবার বাদ আছর খানপুর ৩০০ শয্যা বিশিষ্ট হাসপাতালের সামনে এড. মোহাম্মদ শরীফ হোসেনের নেতৃত্বে ১০০ দুস্থ পরিবারের মধ্যে প্রধানমন্ত্রীর উপহার শিশু খাদ্য বিতরণ করা হয়।

শিশু খাদ্য বিতরণ কালে সার্বিক সহায়তা প্রদান করেন খানপুরের বিশিষ্ট সমাজ সেবক জাহিদুল ইসলাম। এ সময় আরো উপস্থিত ছিলেন দেবাশীষ মন্ডল, আব্দুল্লাহ-আল-মামুন মিলন, জুবায়ের আহম্মেদ, কবির হোসেন, ইসমাইল সহ প্রমুখ।

এসময় এড. মোহাম্মদ শরীফ হোসেন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা চলমান এই সংকটের মধ্যে বেশ কিছু উপহার সামগ্রী বিতরণ করেছেন সমগ্র বাংলাদেশে। তার সেই উপহার সামগ্রীর মধ্যে অন্যতম শিশু খাদ্য। নারায়ণগঞ্জের অভিভাবক জেলা প্রশাসক মো. জসিম উদ্দিনের সার্বিক সহায়তায় এবং তার নির্দেশে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ সম্ভব হয়েছে। তিনি বলেন বর্তমান সরকার লকডাউনে থাকা ঘরবন্দি দিনমজুর মানুষদের জন্য সর্বাত্মাক করার চেষ্টা করছেন। ইতি মধ্যে প্রধান মন্ত্রী ৫০ লক্ষ পরিবারকে নগদ অর্থ প্রদান কর্মসূচীর উদ্বোধন করেছেন।

পবিত্র ঈদ-উল-আযহার পূর্বেই দেশবাসী ডিজিটাল পদ্ধতিতে নিজ নিজ মোবাইল ফোনের মাধ্যমে টাকা পেয়ে যাবে। তিনি আশা প্রকাশ করে বলেন, আল্লাহর রহমত আর শেখ হাসিনার নেতৃত্বে নারায়ণগঞ্জই প্রথম করোনামুক্ত জেলা হবে।