আজ শুক্রবার, ২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ, ১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

কোনো অপতৎপরতা হতে দিব না : যুবদল নেতা রনি

 

স্টাফ রিপোর্টার :

শারদীয় দূর্গোৎসবের মহা-নবমীতে বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেছেন নারায়ণগঞ্জ জেলা যুবদলের সদস্য সচিব মশিউর রহমান রনি। এসময় তিনি মন্ডপগুলোর নেতৃবৃন্দের সাথে কুশল বিনিময় করেন এবং নিরাপত্তার বিষয়ে খোঁজ খবর নেন।
এর মাঝে পঞ্চবটীর শীষ মহল এলাকায় অবস্থিত শ্রী শ্রী রাধাগোবিন্দ জিউর বিগ্রহ মন্দিরের মন্ডপ পরিদর্শনকালে এক আলোচনা সভায় যুবদল নেতা মশিউর রহমান রনি বলেন, আমরা সবাই এই দেশের নাগরিক, এটাই আমাদের সবচেয়ে বড় পরিচয়। কিন্তুু অতীতে আমরা দেখেছি সংখ্যালঘু নামক শব্দের ব্যবহার করে এই হিন্দু সম্প্রদায়কে ব্যবহার করা হয়েছে। আমাদের পাশের দেশে সাম্প্রদায়ীকতা ছড়িয়ে দিয়ে দাঙ্গা হাঙ্গামা করে শুধুমাত্র রাজনৈতিক উদ্দেশ্যে। আমরা আমাদের এই শান্তিপূর্ণ জন্মভূমিতে এই ধরনের অপতৎপরতা হতে দিব না। আমাদের পাশের দেশ আমাদের বন্ধু হতে পারে,কিন্তুু প্রভু হতে পারে না।
তিনি আরো বলেন, নারায়ণগঞ্জের প্রতিটি পূজা মন্ডপে আমাদের নেতাকর্মীরা পূজার শুরু থেকে কাজ করে যাচ্ছে। তারা প্রতিদিন সন্ধ্যা থেকে গভীর রাত পর্যন্ত প্রতিটা পূজা মন্ডপের বাইরে শক্ত অবস্থানে আছে। যেন কেউ ষড়যন্ত্র করতে না পারে।
এসময় এনায়েতনগর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান হাবিবুর রহমান লিটনসহ বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।