আজ রবিবার, ২১শে আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ, ৬ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

কুরআনের হাফেজদের পাশে আলোকিত আলীরটেক

নিজস্ব সংবাদদাতা:
নারায়ণগঞ্জ সদর উপজেলাধীন আলীরটেক ইউনিয়নে আলোকিত আলীরটেক সংগঠনের পক্ষ হতে মোহাম্মদীয়া নূরীয়া মাদরাসার ১০ জন কুরআনে হাফেজ ছাত্রদের পোশাক প্রদান করেছে ওই সংগঠন। ইসলামের শ্রেষ্ঠ সন্তান কুরআনে হাফেজদের পোশাক প্রদানের মাধ্যমে এই সংগঠনের কার্যক্রমের যাত্রা শুরু হলো।
শুক্রবার রাত টায় বিদ্যালয়ের ৫৫ তম ২ দিন ব্যপি ওয়াজ মাহফিল উপলক্ষে প্রতিবছরের ন্যয় এবছরও ১০ জন কুরআনের হাফেজকে পাগরী প্রদান করা হয়।
এসময় বক্তারা বলেন, আমাদের সংগঠন সমাজ তথা দেশ ও জাতির কল্যাণে অদম্য গতিতে কাজ করে যেতে চাই। অসহায় মানুষের পাশে থেকে কাজ করতে চাই। যারা শিক্ষা হতে বঞ্চিত তাদেরকে সু শিক্ষায় শিক্ষিত করে অন্ধাকর থেকে আলোর পথে আনাই আমাদের লক্ষ। এ জন্য সকলের সহযোগিতা আশাকরছি। বক্তারা আরো বলেন, ইউনিয়নের হাইস্কুলগুলোতে শিক্ষার উন্নয়নের জন্য একটি পক্রল্প হাতে নিয়েছি। বিদ্যালয় গুলোকে শিক্ষার্থীদের বৃত্তি প্রদান করা হবে। যাতে সবাই ভালো রেজাল্ট করতে উৎসাহী হয়। অরাজনৈতিক সমাজকল্যাণ মূলক সংগঠন আলোকিত আলীরটেক। গত বছরের ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবসে এই সংগঠনরে যাত্র শুরু হয়।
এসময় উপস্থিত ছিলেন, মোহাম্মদীয়া নূরীয়া মাদরাসার অধ্যক্ষ আতাউল হক সরকার, আলোকিত আলীরটেক সংগঠনের সভাপতি শাহিন রাজু, সাধারণ সম্পাদক আল আমিন সরকার , সিনিয়র সহ সভাপতি আলী আকবর, সহ সভাপতি মো. নাসির উদ্দিন,এসবি শাহির সরকার, ,সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম বিপ্লব, যুগ্ম সম্পাদ মো. সালাউদ্দিন রানা, কোষাধ্যক্ষ দিদার হোসেন, কার্যকরি কমিটির সদস্য দেলোয়ার হোসেন,জাহাঙ্গীর আলম, নজরুল ইসলাম নজরুল, মো. নাজমুল,শাহাদাৎ হোসেন, রায়হান প্রমুখ।