আজ বৃহস্পতিবার, ২৮শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ, ১২ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

কালাপাহাড়িয়ায় দাফনের ৫৭ দিন পর লাশ উত্তোলন

সংবাদচর্চা রিপোর্ট: আড়াইহাজার উপজেলার কালাপাহাড়িয়া ইউনিয়নের ইজারকান্দি কবরস্থান থেকে ময়না তদন্তের জন্য দাফনের ৫৭ দিন পর আলম (৩৩) নামের এক যুবকের লাশ উত্তোলন করা হয়েছে। বৃহস্পতিার (৩ সেপ্টেম্বর) দুপুরে লাশটি উত্তোলন করা হয়। লাশ উত্তোলন পর্যবেক্ষণ করেছেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো: উজ্জল হোসেন । এসময় উপস্থিত ছিলেন কালাপাহাড়িয়া ফাঁড়ির ইনচার্জ ওসি খন্দকার তবিদুর রহমান ও নিহত আলমের স্ত্রী জোসনা বেগমসহ তার স্বজনরা উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত গত ২৭ জুন উপজেলার কালাপাহাড়িয়া ইউনিয়নের ইজারকান্দি গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে নুরুল হক তালুকদার ওরফে হক মেম্বার এবং জালাল বাহিনী মধ্যে রক্ষক্ষয়ী সংঘর্ষ ও গোলাগুলি হয়।

এতে জালালের সমর্থক আলম ৯ জুলাই চিকিৎসাধীন অবস্থায় কাচঁপুরের একটি হাসপাতালে মারা যায়। নিহত আলমের স্ত্রী জোসনা ১৯ জুলাই নারায়ণগঞ্জ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে তোফাজ্জলকে এক নম্বর আসামী করে ২২ জনের নাম উল্লেখ এবং অজ্ঞাত আরো ১০/১২ জনকে আসামী করে একটি মামলা দায়ের করেন। আদালত লাশ উত্তোলন করে পূর্ণরায় ময়না তদন্ত করার জন্য আদেশ দেন।