আজ রবিবার, ২১শে আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ, ৬ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

কাভার্ডভ্যান চালক হত্যায় ৪ আসামি গ্রেফতার

সংবাদচর্চা রিপোর্ট
ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সিদ্ধিরগঞ্জের শিমরাইল মোড়ে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে কাভার্ডভ্যান চালক সিরাজুল ইসলাম হত্যাকান্ডের ঘটনায় চার খুনীকে গ্রেফতার করেছে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ।
এ তথ্য নিশ্চিত করেছেন অতিরিক্ত পুলিশ সুপার (ক-সার্কেল) মেহেদী ইমরান সিদ্দিকী। তিনি সোমবার (৬ জানুয়ারী) দুপুরে সিদ্ধিরগঞ্জ থানায় এক সংবাদ সম্মেলনে এ তথ্য নিশ্চিত করেছেন।
গ্রেফতারকৃতরা হলো- পটুয়াখালী জেলা সদরের নন্দীপাড়া গ্রামের মৃত হাসান খলিফার ছেলে, নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের মিজমিজি টিসি রোডের চাঁনমিয়া সওদাগরের বাড়ীর ভাড়াটিয়া লাল মিয়া ওরফে সাগর ওরফে লালু (২৫)। নোয়াখালী জেলার চাটখিল থানার মমিনপুর গ্রামের হুমায়ুন কবিরের ছেলে, নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের আদর্শনগর মসজিদ গলির নয়নের বাড়ীর ভাড়াটিয়া ইয়াছিন ওরফে পপো (১৮)। হবিগঞ্জ জেলার চুনারুঘাট থানার পারাজার গ্রামের মাসুক মিয়ার ছেলে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের গোদনাইল বাড়ীপাড়া এলাকার বিপ্লবের বাড়ীর ভাড়াটিয়া শাহীন (২৬)। ও নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানার রসুলবাগ শাপলা চত্তর এলাকার হাসেম বেপারীর বাড়ীর ভাড়াটিয়া আজিজুল হাকিমের ছেলে নাজমুস সাকিব ওরফে অনিক (১৫)।
এক সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার (ক-সার্কেল) মেহেদী ইমরান সিদ্দিকী বলেন, গত শনিবার (৫ জানুয়ারী) রাতে সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক (অপারেশন্স) রুবেল হাওলাদারের নেতৃত্বে উপ-পরিদর্শক (এসআই) সাইদুজ্জামান ও সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মোমেন আলম সঙ্গীয় ফোর্সের গোপন সূত্র মাধ্যমে ও তথ্য প্রযুক্তি ব্যবহার করে খুনীদেরকে পটুয়াখালী জেলা ও নারায়ণগঞ্জের সিদ্ধিরঞ্জের থেকে গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে ছিনতাই করা মোবাইল ফোন সেট উদ্ধার করা হয়েছে। এসময় উপস্থিত ছিলেন, সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: কামরুল ফারুক, পরিদর্শক (তদন্ত) আজিজুল হক ও পরিদর্শক (অপারেশন্স) রুবেল হাওলাদার।
উল্লেখ্য, গত বুধবার (১ জানুয়ারী) দিবাগত রাত সাড়ে ৩টায় নারায়ণগঞ্জের সদর উপজেলার ফতুল্লার তক্কার মাঠ এলাকা থেকে একটি পণ্য বোঝাই কাভার্ডভ্যান ঢাকার আশুলিয়া যাওয়ার উদ্দেশ্যে রওনা হয়ে পথিমধ্যে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সিদ্ধিরগঞ্জের চিটাগাংরোড শিমরাইল মোড় ডাচ্ বাংলা ব্যাংকের ইউটার্নে চট্টগ্রামগামী লেনে বিক্রমপুর বোর্ডংয়ের সামনে একজনকে সাথে নেয়ার জন্য দাড়ালে ছিনতাইকারীদের কবলে পরে চালক ও হেলপার। এসময় ছিনতাইকারীদের ছুরিকাঘাতে চালক সিরাজুল ইসলাম গুরুতর রক্তাক্ত জখম হয় এবং তাদের কাছ থেকে মোবাইল ও টাকা ছিনিয়ে নেয়। পরে গুরুতর আহত চালক সিরাজুল ইসলামকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে। ওইদিনই হেলপার রাজু বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করে।