আজ শনিবার, ১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

কাঁচপুরে যুবলীগরে র্কাযালয়ে গুলি র্বষণ, আটক-১

সোনারগাঁ প্রতিনিধিঃঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার কাঁচপুর এলাকায় যুবলীগের কার্যালয়ে গুলিবর্ষণের ঘটনা ঘটেছে। তবে এতে কেউ হতাহত হননি। ঘটনার সঙ্গে জড়িত থাকার সন্দেহে একজনকে আটক করেছে পুলিশ। এ ঘটনায় শনিবার বিকেলে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

লিখিত অভিযোগে উল্লেখ করা হয়েছে, উপজেলার কাঁচপুর ইউনিয়নের এস.এস ফিলিং স্টেশন সংলগ্ন কাঁচপুর ইউনিয়ন যুবলীগের কার্যালয়ে উপজেলা যুবলীগের যুগ্ম সম্পাদক শফিকুল ইসলাম খান লিটন, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাসেল মাহমুদ, কাঁচপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক শহীদুজ্জামান শহীন, আশেক আলী সহ ১৫/২০ জন দলীয় নেতাকর্মী নিয়ে সভা করছিলেন। এ সময় কাঁচপুর ইউনিয়ন যুবলীগের সহ সভাপতি আবু সাঈদ, যুবলীগ নেতা মোখলেছুর রহমান, সুমন মিয়া, রিফাত হোসেন, সুমন ওরফে ভাগিনা সুমন সহ ্ধসঢ়;একদল সন্ত্রাসী গুলি ভর্তি অস্ত্র দিয়ে অফিস কার্যলয়ে গুলি বর্ষণ করে। এতে অফিস কার্যালয়ের দরজার গ্লাস ছিদ্র হয়ে যায়। তবে অফিসে অবস্থানরত কারো শরীরে গুলি বিদ্ধ হয়নি। খবর পেয়ে সোনারগাঁ থানা পুলিশ ঘটনা স্থলে এসে একটি গুলি ও গুলির খোসা উদ্ধার করেন। ঘটনার সাথে জড়িত থাকার সন্দেহে কুতুবপুর এলাকার ইলিয়াস মিয়ার ছেলে রিফাত মিয়াকে আটক করেছে পুলিশ।

এ বিষয়ে জানতে চাইলে উপজেলা যুবলীগের যুগ্ম সম্পাদক শফিকুল ইসলাম খান লিটন বলেন, ব্যবসায়ীক দন্ধের জের ধরেই আমার প্রতিপক্ষের সন্ত্রাসীরা আমাকে হত্যার উদ্দেশ্যে আমার অফিস কার্যালয়ে এসে গুলি চালায়। কাঁচপুর ইউনিয়ন যুবলীগের সহ সভাপতি আবু সাঈদ বলেন, আমি ঘটনার সঙ্গে জড়িত নই। আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করা হচ্ছে।

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোরশেদ আলম বলেন, যুবলীগ কার্যালয়ে গুলি বর্ষণের ঘটনার খবর পেয়ে সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে গিয়ে গুলি ও গুলির খোসা উদ্ধার করা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িত থাকার সন্দেহে একজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। এ বিষয়ে লিখিত অভিযোগ নেওয়া হয়েছে। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

 

স্পন্সরেড আর্টিকেলঃ