আজ রবিবার, ১৪ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ, ২৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

কর্মীদের অক্লান্ত পরিশ্রমে গাজী গ্রুপ এগিয়ে যাচ্ছে: ড.সানিয়া বিনতে মাহতাব

সংবাদচর্চা রিপোর্ট:

গাজী গ্রুপের সহযোগী প্রতিষ্ঠান গাজী ইন্টারন্যাশনালের বার্ষিক সেলস কনফারেন্স অনুষ্ঠিত হয়েছে। রোববার (৮ সেপ্টম্বর) রাজধানীর রাওয়া কনভেনশন হলে এই কনফারেন্স অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গাজী গ্রুপের চিফ অ্যাডভাইজার বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীকের পুত্রবধূ ড. সানিয়া বিনতে মাহতাব। সারাদেশ থেকে আসা বিক্রয়কর্মীদের উদ্দেশে সানিয়া বিনতে মাহতাব বলেন, ‘আপনাদের অক্লান্ত পরিশ্রমেই আজ প্রতিষ্ঠানটি এখানে এসে দাঁড়িয়েছে। আপনাদের প্রতিভা ও শ্রমে আমরা দিনে দিনে এগিয়ে যাচ্ছি। আপনাদের এই ঋণ শোধ করার মতো নয়।’

তিনি আরো বলেন, দেশের বেকার সমস্যা সমাধানে গাজীগ্রুপ অগ্রণি ভূমিকা পালন করছে। বঙ্গবন্ধুর স্বপ্নের শোষণ মুক্ত সুখী সমৃদ্ধ সোনার বাংলা গড়তে গাজী গ্রুপ কাজ করে যাচ্ছে।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন গাজী গ্রুপের পরিচালক বদরুল আলম খান ,গাজী ইন্টারন্যাশনালের মহাব্যবস্থাপক ইঞ্জিনিয়ার আশরাফ উদ্দিন।

এছাড়া  কর্মক্ষেত্রে দক্ষতার পরিচয় দিয়েছেন এমন ৪৭ জন বিক্রয় প্রতিনিধির হাতে ক্রেস্ট তুলে ড. সানিয়া বিনতে মাহতাব। পরে  এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে শেষ হয় বার্ষিক বিক্রয় সম্মেলন।কনফারেন্সে সারাদেশের ৪০০-এর বেশি বিক্রয় প্রতিনিধি অংশ নেন।

প্রসঙ্গত গাজী গ্রুপের চেয়ারম্যান নারায়ণগঞ্জ ১ আসনের সংসদ সদস্য বস্ত্র ওপাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক।