আজ বুধবার, ১৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ৩রা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

করোনা প্রতিরোধে সিদ্ধিরগঞ্জ পুলিশের সচেতনতামূলক কার্যক্রম

করোন প্রতিরোধে জনসচেতনতামূলক কার্যক্রম পরিচালনা করেছে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ । শুক্রবার বিকালে  নাসিক ৪ নং ওয়ার্ডে হাওজিং এলাকায়  সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের উপ- পরিদর্শক মোশারফ হোসেন এ জনসচেতনতা মূলক কার্যক্রম পরিচালনা করেন । এ সময় হাজী ফজলুল হক মডেল হাই স্কুল মাঠে এলাকার কিছু  ‍যুবক ক্রিকেট ও ফুটবল খেলার জন্য  যায়  কিন্তু তিনি তাদেরকে প্রতিহত না করে সুন্দর ভাবে বুঝিয়ে শুনিয়ে বাড়িতে পাঠিয়েছেন। সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের উপ- পরিদর্শক মোশারফ হোসেন যুবকদের হাত উঁচিয়ে ওয়াদা করান ।

এসময় তিনি বলেন, তোমারা সবাই আমার সাথে ওয়াদা করো আজ থেকে ঘর থেকে বিনা প্রয়োজনে বের হবে না। বের হলে মুখে মাস্ক পরবে ,যতদিন করোনার প্রভাব আছে ততদিন মাঠে খেলতে আসবে না। সরকারি সিদ্ধান্ত মেনে চলবে। আমরা সবাইকে সচেতন করবো।  কিছুক্ষণ পর পর ভালো করে সাবান দিয়ে হাত পরিস্কার করবে । এ উদ্যোগ টি এলাকার গণ্যমান্য লোকজন সবাই দেখে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের উপ- পরিদর্শক মোশারফ হোসেনের প্রশংসা করেছেন।

সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের উপ- পরিদর্শক মোশারফ হোসেন বলেন, বয়স্কদের জন্য করোনা ভাইরাসের ঝুঁকি টা  বেশি। তাদের বেশি করে সতর্ক থাকতে হবে। ঘর থেকে বের হওয়া যাবে না।

স্পন্সরেড আর্টিকেলঃ