আজ রবিবার, ১৪ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ, ২৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়ন বাংলাদেশ (ইনসাব) রেজিঃ নং-বি-১৯৭১ এর নাসিক ১নং ওয়ার্ড কমিটি গঠন


স্টাফ রিপোটার ঃ গত শুক্রবার নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১নং ওয়ার্ড কাউন্সিলরের কার্যালয়ে ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়ন বাংলাদেশ (ইনসাব) রেজিঃ নং-বি-১৯৭১ এর সিদ্ধিরগঞ্জ থানার অর্ন্তগত ১নং ওয়ার্ড মিজমিজি শাখার উপদেষ্টা ও কার্যকরী কমিটির নাম ঘোষণা করা হয়। ২ বছর মেয়াদী নবগঠিত কমিটির নাম ঘোষণা করেন নব গঠিত কমিটির প্রধান উপদেষ্টা ১নং ওয়ার্ডের কাউন্সিলর আলহাজ্ব মোঃ ওমর ফারুক। কমিটির প্রধান উপদেষ্টা কাউন্সিলর আলহাজ্ব মোঃ ওমর ফারুক, ১নং ওয়ার্ড প্রতিষ্ঠা কালীণ কমিটির প্রধান উপদেষ্টা ছিলেন নতুন মেয়াদেও তিনি প্রধান উপদেষ্টা নির্বাচিত হলেন। কমিটির অন্যান্য উপদেষ্টারা হলেন মোঃ মমিনুল হক, মোঃ আহসান উল্লাহ মাতাব্বর, মোঃ সোলেমান গাজী, অদুদ কন্ট্রাক্টর ও ফজর আলী কন্ট্রাক্টর। সভাপতি নির্বাচিত হন মোঃ রবিউল আউয়াল ও সাধারণ সম্পাদক মোঃ জামাল। নবগঠিত কমিটির সভাপতি মোঃ রবিউল আউয়াল ও সাধারণ সম্পাদক মোঃ জামাল, কমিটির প্রধান উপদেষ্টা কাউন্সিলর আলহাজ্ব মোঃ ওমর ফারুক কে ফুলের শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

প্রধান উপদেষ্টা ওমর ফারুক নির্মাণ শ্রমিকদের সুখে দুঃখে অতিতের মত আগামী দিনেও পাশে থাকার অঙ্গীকার করেন। তিনি বলেন মেহনতী নির্মাণ শ্রমিকরা আমার ভাই। তাদের যেকোন সমস্যা সমাধানে আমার ঘরের দরজা তাদের জন্য সর্বদা খোলা থাকবে। শ্রমিকদের ন্যায্য মজুরী ও তাদের সুযোগ সুবিধা বৃদ্ধি কল্পে আমার সজাগ দৃষ্টি রয়েছে। তিনি ১নং ওয়ার্ডে টেকসই  স্থাপত্য নির্মাণ করে সুন্দর, পরিছন্ন, আধুনিক মডেল নগর, গড়ে তোলার লক্ষ্যে নির্মাণ শ্রমিকদের দক্ষতা ও নিষ্ঠার সাথে কাজ করার আহব্বান জানান।

নবগঠিত কমিটির সকল উপদেষ্টা, কার্যকরী কমিটি ও সকল নির্মাণ শ্রমিক এবং এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ সভায় উপস্থি’ত ছিলেন।ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়ন ১নং ওয়ার্ডের নবগঠিত কার্যকরী কমিটির কার্যকরী সভাপতি হলেন মোঃ মোস্তফা গাজী, সহ-সভাপতি-মোঃ হারন, সহ-সভাপতি- মোঃ আবু তাহের, সহ-সভাপতি-মোঃ আবু তালেব, সহ-সাধারণ সম্পাদক মোঃ মনু মিয়া, সাংগঠনিক সম্পাদক-মোঃ হারন মিয়া, সহ-সাংগঠনিক সম্পাদক-মোঃ আবু ছালেহ, শিক্ষা ও সমাজ কল্যাণ সম্পাদক-মোঃ আব্দুর রাজ্জাক, কোষাধ্যক্ষ-মোঃ জাহাঙ্গীর, সহ-কোষাধ্যক্ষ- আব্দুর রহিম-১, দপ্তর সম্পাদক-মোঃ এনায়েত, প্রচার সম্পাদক-মোঃ আনোয়ার হোসেন নাজিম, মহিলা বিষয়ক সম্পাদিকা-মোসাঃ নাছিমা বেগম, ক্রীড়া সম্পাদক-আব্দুর রহিম-২, কার্যকরী সদস্য-মোঃ ফোরকান হাওলাদার, কার্যকরী সদস্য-মোঃ শহিদুল ইসলাম, কার্যকরী সদস্য- মোঃ নুর“ল আমিন, কার্যকরী সদস্য-মোঃ আতাবুর রহমান, কার্যকরী সদস্য-মোঃ মোকবুল হোসেন। নবগঠিত কমিটি, শ্রমিকদের স্বার্থ উদ্ধার ও তাদের অধিকার রক্ষা এবং কল্যাণে কাজ করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।