আজ রবিবার, ১৪ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ, ২৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

আড়াইহাজারে বিধবার লাশ উদ্ধার

সংবাদচর্চা রিপোর্ট: নারায়নগঞ্জের আড়াইহাজারে শিল্পী (২৫) নামে এক গার্মেন্টস কর্মীকে কুপিয়ে এবং শ্বাসরোধ হত্যার অভিযোগ উঠেছে তার শশুর বাড়ীর লোকজনের বিরুদ্ধে ।
ঘটনাটি ঘটেছে সোমবার দিবাগত রাতে উপজেলার দুপ্তারা ইউনিয়নের সত্যবান্দী ( ভুইয়া পাড়া) গ্রামে। রাতে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে শশুরবাড়ির পেছনে টয়লেটের উপর থেকে শিল্পীর ক্ষত-বিক্ষত লাশটি উদ্ধার করে। মঙ্গলবার ময়না তদন্তের জন্য লাশটি নারায়নগঞ্জ মর্গে পাঠানো হয়েছে।
জানাযায় ৮ বছর আগে সোনারগাঁও উপজেলার মজুমপুর গ্রামের লতিফ ভুইয়ার মেয়ে শিল্পীর আড়াইহাজারের সত্যবান্দী ভুইয়াপাড়া গ্রামের লিয়াকত আলীর ছেলে সুমনের সাথে বিয়ে হয়। গত বছর শিল্পীর স্বামী মারা গেলে সে তার ছেলে আরাফাত (৬) এবং মেয়ে আদিফা (৪) কে নিয়ে স্বামীর বাড়িতেই বসবাস করত। গত কয়েক মাস যাবত শশুর বাড়ির লোকজনের সাথে শিল্পীর বনিবনা না হওয়ায় সন্তাদের রেখে সে তার বাপের বাড়ি থাকে।
নিহতের ভাই বিদ্যুৎ জানান, সোমবার শিল্পী তার দুই সন্তানদেরে দেখতে শশুরবাড়ী যান। রাতে খবর পান তার বোন খুন হয়েছে। ঘটনার পর থেকে শশুরবাড়ির লোকজন পলাতক রয়েছে।
আড়াইহাজার থানার ওসি মোঃ নজরুল ইসলাম জানান, এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে । জড়িতদের গ্রেফতারের জোড় প্রচেষ্টা চালাচ্ছে পুলিশ।