আজ বৃহস্পতিবার, ৬ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

আমাদেরকে ফাঁসানোর জন্য ওরা ক্যাম্প ভাংচুর করছে: বাদশা

টি.আই.আরিফ:
আসন্ন কাঞ্চন পৌরসভা নির্বাচনকে সামনে রেখে গণসংযোগ আর উঠন বৈঠকে ব্যস্ত সময় পার করছেন মেয়র প্রার্থী দেওয়ান আবুল বাশার বাদশা। কাঞ্চনে এখন তার পক্ষে জনজোয়ার লক্ষ্য করা যাচ্ছে। এলাকার সাধারণ মানুষ তার পক্ষে মাঠে নামছে। শিল্পপতি আর খেটে খাওয়া মানুষের প্রথম পছন্দ বাদশা। গাজী পরিবারও তাকে সমর্থন দিয়েছে।
গতকাল কাঞ্চনের নলপাথর ও কুশাবো এলাকায় উঠান বৈঠক ও গণসংযোগ করেন বাদশা। এর আগে তিনি জেলা প্রশাসক কার্যালয়ে মতবিনিময় সভায় যোগদান করেন।
এসময় তিনি বলেন, আমাকে ফাসানোর জন্য ওরা নিজেদের ক্যাম্প ভাংচুর করছে। আমার কোন সন্ত্রাসী বাহিনী নাই। আমি মেয়র নির্বাচিত হলে কোন সন্ত্রাসী থাকবে না। এবারের নির্বাচন কাঞ্চন থেকে ভূমিদস্যুদের প্রতিহত করার নির্বাচন। আপনারা আমাকে ভোট দিয়ে ভূমিদস্যুদের প্রতিহত করুন। আমি কারও জমি দখল করি নাই। কাঞ্চনের জনগণ আমার শক্তি। আমি ১০ বছর চেয়ারম্যান এবং ৫ বছর মেয়র ছিলাম, আমার দ্বারা কোন লোক নির্যাতিত হয় নাই । কোন লোককে জোর করে আমি বালু ভরাট করতে দেই নাই। উন্নয়নের নামে রফিক জনগণকে ধোকা দিয়েছে। মেয়র হওয়ার পর রফিক নিরীহ মানুষের জমি দখল করেছে,বালু ভরাট করেছে। কাঞ্চনের মানুষ এখন রিফুজি রফিকের উপর ক্ষিপ্ত।
বাদশা আরও বলেন, মাননীয় এমপি গোলাম দস্তগীর গাজী সাহেব আমাকে সমর্থন দিয়েছেন । আওয়ামী লীগের নেতাকর্মীরা আমার পক্ষে মাঠে কাজ করছে। আমাদের বিজয় কেউ ঠেকাতে পারবে না।

স্পন্সরেড আর্টিকেলঃ