আজ শুক্রবার, ২৯শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ, ১৩ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

আমরা সন্ত্রাসী কর্মকান্ড পছন্দ করি না: যুবদল নেতা আফজাল

সংবাদচর্চা রিপোর্ট:
বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার ৮০তম জন্মদিন উপলক্ষে তাঁর দীর্ঘায়ু, সুস্থতা এবং গণঅভ্যুত্থানে শহীদদের আত্মার মাগফেরাত ও আহতদের সুস্থতা কামনায় রূপগঞ্জে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বিএনপির কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য মোস্তাফিজুর রহমান দীপু ভুঁইয়ার নির্দেশনায় শুক্রবার ২৩ আগস্ট তারাব পৌর স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে এই দোয়া অনুষ্ঠান হয়।


অনুষ্ঠানে বক্তব্য রাখেন, তারাব পৌর বিএনপির সভাপতি তাশিক হক ওসমান, সাধারণ সম্পাদক হাফিজুর রহমান ভুঁইয়া পিন্টু, তারাব পৌর যুবদলের আহবায়ক আফজাল কবীর। এসময় রূপগঞ্জ থানা ও তারাব পৌর স্বেচ্ছাসেবক দলের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে তারাব পৌর যুবদলের আহবায়ক আফজাল কবীর বলেন, আমরা সন্ত্রাসী কর্মকান্ড পছন্দ করি না। স্বৈরশাসক শেখ হাসিনার পতন হয়েছে। তারাবর মাটি মোস্তাফিজুর রহমান দীপু ভুঁইয়ার ঘাটি।
তারাব পৌর বিএনপির সভাপতি তাশিক হক ওসমান বলেন, আওয়ামী লীগের দুই গ্রুপের সন্ত্রাসীরা লুটপাট করে বিএনপির উপর এখন দায় চাপানোর চেষ্টা করছে। আমরা সন্ত্রাস চাই না। এসময় উপস্থিত ছিলেন তারাব পৌর বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক হাজী মো: মনির হোসেন।