আজ রবিবার, ১৪ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ, ২৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

আমরা চাই সব প্রতিষ্ঠান ভালো চলুক : মন্ত্রী গাজী

নবকুমার:

বাংলাদেশ পাটকল করপোরেশনের (বিজেএমসি) আওতাধীন আলিম জুট মিলস (খুলনা) এর সার্বিক বিষয় নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার ( ২ জানুয়ারি) বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের অফিস কক্ষে বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজীর বীর প্রতীকের সভাপতিত্বে সভা হয়। সভায় আলিম জুট মিলসের বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা হয়। গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক মিলসটির কর্মকর্তাদের বিভিন্ন দিকনিদের্শনা দিয়েছেন। এসময় মন্ত্রী বলেন, যে কোনো প্রতিষ্ঠানের সফলতা নির্ভর করে ওই প্রতিষ্ঠানের ব্যবস্থাপনার উপর। ভালো ব্যবস্থাপনা থাকলে কোনো প্রতিষ্ঠান লোকসানের মুখে পড়ে না। আলিম জুট মিলস একটি ভালো প্রতিষ্ঠান। আমরা চাই সব প্রতিষ্ঠান ভালোভাবে চলুক। তার জন্য আমরা সহযোগিতা করব। সবাইকে আন্তরিকতার সাথে দায়িত্ব পালন করতে হবে। বিজেএমসিকে নিজের পায়ে দাঁড়াতে হবে।

গোলাম দস্তগীর গাজী বলেন, বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা পাটকলগুলো আধুনিক করার উদ্যোগ নিয়েছে। আমরা তার নির্দেশে কাজ করে যাচ্ছি।

বিজেএমসির কর্মকর্তাদের উদ্দেশ্যে মন্ত্রী আরো বলেন, জনগণের চাহিদা অনুযায়ী আমাদের পণ্য উৎপাদন করতে হবে। যে জিনিসটার চাহিদা বেশি সেটা বেশি করে উৎপাদন করতে হবে। যেটার চাহিদা কম সেটা উৎপাদন করা যাবে না। নতুন নতুন ডিজাইন তৈরী করতে হবে।

সভায় বস্ত্র ও পাট সচিব লোকমান হোসেন, মন্ত্রীর একান্ত সচিব এমদাদুল হক সহ আলিম জুট মিলস এর কর্মকর্তারা উপস্থিত ছিলেন।