আজ বুধবার, ২৭শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ, ১১ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

আমরা ক্ষমা করে দেই: মুকুল

বন্দর সংবাদদাতা :

নারায়ণগঞ্জ মহানগর বিএনপি সাবেক সহ- সভাপতি ও বন্দর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব আতাউর রহমান মুকুল বলেছেন, আমাদের দেশে এখনো আওয়ামীলীগ ও জাতীয়পার্টি নেতাকর্মীরা লুটপাট করছে বিএনপি নাম করে। বিএনপি কোন নেতা কর্মীরা এ লুটপাটে নাই এবং থাকবেও না। আর যদি থাকে আমাকে জানাবেন। আমি প্রশাসিনক ভাবে তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহন করব। আইন শৃঙ্খলা কেউ নিজের হাতে তোলে নিবেন না। গ্রামবাসী কাছে আমার অনুরোধ আপনাদের গ্রাম আপনারা রক্ষা করবেন। এখানে কেউ যাতে উৎশৃঙ্খলতা সৃষ্টি করতে না পারে সেদিকে সকলে সজাগ থাকবেন।
গতকাল বাদ জহুর বন্দর উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের ৭নং ওয়ার্ডের বুরুন্দী এলাকায় এক শোকসভায় তিনি প্রধান অতিথি বক্তব্যে এ কথা বলেন।
বিএনপি নেতা আতাউর রহমান মুকুল আরো বলেন, যারা অন্যায় করেছে তাদের বিচার হবে আইনের মাধ্যমে। আইন কেউ নিজের হাতে তুলে নিবেন না।আমরা প্রতি হিংসার রাজনীতি করিনা। আমরা প্রতিশোধ নেই না ক্ষমা করে দেই।বিশৃঙ্খলাকারীদের কোন ছাড় নেই। সেই যে কেউ হোক।
কলাগাছিয়া ইউনিয়ন বিএনপি’র সাংগঠনিক সম্পাদক মোঃ স্বপনের সভাপতিত্বে ও যুগ্ম সম্পাদক মোরশেদ আলমের সঞ্চালনায় শোক সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন
নারায়ণগঞ্জ মহানগর বিএনপি যুগ্ম আহবায়ক আব্দুস সবুর খান সেন্টু, বন্দর উপজেলা বিএনপি সভাপতি এড: বিল্লাল হোসেন, সাধারণ সম্পাদক এড: আনিছুর রহমান, ১৯ নং ওয়ার্ড বিএনপি সভাপতি ফারুক চৌধুরী, কলাগাছিয়া ইউনিয়ন বিএনপি সভাপতি শহীদ মেম্বার, সহ- সভাপতি আব্দুর রাজ্জাক,মহানগর স্বেচ্ছাসেবক দলের নেতা মোস্তাকুর রহমান মোস্তাক, জান্নাতুল ফেরদৌস রাজিব প্রমুখ। শোক সভায় ওই সময় উপস্থিত ছিলেন কলাগাছিয়া ইউনিয়ন বিএনপি সহ- সাংগঠনিক সম্পাদক মাসুদুর রহমান মাসুদ, আমিনুল, তুষার, কলাগাছিয়া ইউনিয়ন ৮নং ওয়ার্ড বিএনপি নেতা আলামিন,মনঞ্জিল, মাহাবুব, জুয়েল,শামীম, নূর ইসলাম, সোহেল, আলম, ইমাম হোসেন, কলাগাছিয়া ইউনিয়ন ৭নং ওয়ার্ড বিএনপি নেতা হাসান, বাবুল, বাদল, সেলিম, নাসির,কাদির, নাদিম, সোহাগ, ফারুক, মাসুদ, মামুন, আব্দুল, আজিজ, মানিক, মনির ও হোসেনসহ বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।
এ ছাড়াও তিনি বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলন ও স্বৈরাচার সরকার পতনে সকল শহীদ ছাত্র ও জনতার বিদেহী আত্মার শান্তি কামনায় নবীগঞ্জ বাসস্ট্যান্ড ও কলাগাছিয়া ইউনিয়নের উত্তর সাবদী এলাকায় পৃথক মিলাদ ও দোয়া মাহফিলে অংশ গ্রহন করেন। ওই সময় তার সাথে ছিলেন বিএনপি নেতা মিনহাজ উদ্দিন, জামান সরদার, আমান, মোক্তার হোসেন ও রাসেল উত্তর সাবদী এলাকার বিএনপি নেতা সোরহাব, মতিন, জাকির, সেলিম, মামুন ও আকাশ প্রমুখ। মিলাদ ও দোয়া শেষে অসহায়দের মাঝে রান্না করা গরম খাবার বিতরণ করা হয়।