আজ শনিবার, ২০শে আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ, ৫ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

না’গঞ্জে সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের প্যানেল পরিচিতি

আইনজীবী প্যানেল পরিচিতি

আইনজীবী প্যানেল পরিচিতি

 

নিজস্ব প্রতিবেদক:
বাংলাদেশ বার কাউন্সিল নির্বাচন ২০১৮ উপলক্ষে নারায়ণগঞ্জ আইনজীবী সমিতি মিলনায়তনে পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে। আগামী ১৪ মে এই নির্বাচন অনুষ্ঠিত হবে।
সোমবার (১৬ এপ্রিল) সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের মনোনীত প্যানেল এর পরিচিতি সভা ও এই প্যানেলকে কিভাবে জয়ী করা যায় সে বিষয়ে আলোচনা করা হয়।
প্রধান অতিথি ছিলেন, সুপ্রিম কোর্ট হাইকোর্ট বিভাগের সাবেক সাবেক সভাপতি ও বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের যুগ্ন আহবায়ক, বাসেদ মজুমদার ও বিশেষ অতিথি ছিলেন ঢাকা-৪ এর এমপি সানজিদা খানম।
প্রধান অতিথির বক্তব্যে বাসেদ মজুমদার বলেন, আমরা ঐক্যবদ্ধ হয়ে কাজ করলে জয়ী হতে পারবো। আমরা প্রধানমন্ত্রীর হাত কে শক্তিশালী করতে কাজ করে যাচ্ছি। আসুন আমরা একসাথে কাজ করি। এটা আমাদের সম্মানের লড়াই আমদের জয়ী হয়ে বাংলাদেশের স্বাধীনতার সম্মান রক্ষা করতে হবে।
বিশেষ অতিথির বক্তব্যে এমপি সানজিদা খানম বলেন, নারায়ণগঞ্জ বার আমাদের গর্ব তাঁদের কথা ও সহযোগিতা কে শ্রদ্ধা করি, আর এবার আমাদের জয়ী হতে হবে এটা সারা বাংলাদেশ আইনজীবীদের একটা অস্তিত্বের লড়াই। তাই আগামী ১৪ মে এই প্যানেল কে জয়ী করে আনার জন্য তিনি সকলের সহযোগীতা কামনা করেন।
প্রার্থীরা হলেন, গ্রুপ এ- কাজী মোঃ নজিবুল্লাহ হিরু গ্রুপ বি- মোঃ কবির উদ্দিন ভূঁইয়া গ্রুপ সি- ইব্রাহিম হোসেন চৌধুরী বাবুল গ্রুপ ডি- এএফ মোঃ রুহুল আনাম চৌধুরী বাবুল, গ্রুপ ই- পারভেজ আলম খান গ্রুপ এফ- মোঃ ইয়াহিয়া, গ্রুপ-জি মোঃ রেজাউল করিম মন্টু।
সাধারণ আসনে আছেন, ১, এড. আব্দুল বাসেত মজুমদার ২, মোহাম্মদ ইউসুফ হোসেন হুমায়ূন (ইউসুফ হোসেন হুমায়ূন) ৩, সৈয়দ রেজাউর রহমান ৪, শম রেজাউল করিম ৫, জেডআই খান পান্না (এইচএএম জহিরুল ইসলাম খান) ৬, পরিমল চন্দগুহ (পিসি গুহ) ৭, মোঃ মোখলেসুর রহমান বাদল।
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, পিপি ওয়াজেদ আলী খোকন, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আবু হাসনাত শহীদ মোঃ বাদল, এড. আনিসুর রহমান দিপু, এড. খোকন সাহা, এড. মুজাহিদ আল পলু, এড. মোহসিন মিয়া, এড. রবিউল আমীন রনি, এড. নুরজাহান, এড. রেজাউল করিম প্রমুখ।