আজ বুধবার, ৩রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ, ১৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

অভিযানে কোন তদবির শুনবো না: রূপগঞ্জের ইউএনও সাইফুল

#এখন থেকে শুধু মাত্র জেল দেবো
#অচিরেই আমরা অস্ত্রের অভিযান শুরু করবো
টি.আই.আরিফ
রূপগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার সাইফুল ইসলাম বলেছেন, শুধু মাত্র রূপগঞ্জের জন্য দুইশত আর্মি এসেছে । অচিরেই আমরা অস্ত্রের অভিযান শুরু করবো। অস্ত্রের অভিযান শেষ হওয়ার সাথে সাথে যারা দুর্নীতি করে টাকার পাহাড় গড়েছেন তাদের বিরুদ্ধে আমরা একটা অভিযানে যাবো। আমরা এখানে এমপি ইলেকশন করার জন্য আসি নাই। কোন চেয়ারম্যান নির্বাচন করবো না, খুব অল্প সময়ের জন্য এখানে এসেছি কাজ করার জন্য। আমি কঠোর হবো। গাজী টায়ারে গিয়ে আমি ৭ জন লুটপাটকারীকে জেলে দিয়ে প্রথম এখানে অফিসে এসেছি। এখন থেকে আমরা শুধু মাত্র জেল দেবো , ১০০ টাকা,৫০০ টাকা জরিমানা করবো না। আমাদের আইনে যা কাভার করে সোজা জেল দেবো। কোন অপরাধীকে ধরার পরে যারা রিকয়েস্ট করবেন উনার ফোন রেকর্ড করে রাখবো যেখানে যেখানে দেওয়ার দরকার আমরা সেইখানে দেবো।
গতকাল দুপুরে মুড়াপাড়ায় রূপগঞ্জ উপজেলা প্রশাসনের সঙ্গে নেতাদের মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

সাইফুল ইসলাম বলেন, অস্ত্র উদ্ধারের জন্য আমরা লিস্ট পেয়েছি। আমি রাজনৈতিক নেতৃবৃন্দকে বলবো আপনার সাথে একজনের গলাধাক্কা ধাক্কি হয়েছে বলে তার নাম অস্ত্রের লিস্টে দেবেন না। আপনাদের লিস্ট দেখে আমরা তদন্ত ছাড়া কাজও করবো না। রূপগঞ্জে ১২৮টা মাদকের স্পট তার মধ্যে ৪০ টা মেগা স্পট। আমরা মাদকের বিরুদ্ধে অভিযান চালাবো। আপনারা নিজ হাতে কিছু করবেন না। কোথাও অস্থিরতা থাকলে আমাদেরকে জানান। অভিযানে কোন তদবির আমরা শুনবো না। যারা চাঁদাবাজি করছেন,যাদের কাছে চাঁদাবাজির টাকা জমা আছে সেই তথ্যও আমাদের কাছে আছে।

রূপগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার সাইফুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন বিএনপির কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য কাজী মনিরুজ্জামান মনির, মোস্তাফিজুর রহমান দীপু ভুঁইয়া, নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক গোলাম ফারুক খোকন ।