আজ রবিবার, ১৯শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৪ঠা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

৭দিন আগেই ঢাকা যাওয়ার প্লান করেছি: নাসির

সংবাদচর্চা রিপোর্ট:

নারায়ণগঞ্জ জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক আলহাজ¦ নাসির উদ্দিন বলেছেন, আমরা জানি আগামী ১০ ডিসেম্বর ঢাকায় বিএনপির মহাসমাবেশের ৭ দিন আগে আওয়ামী লীগ গাড়ি বন্ধ করে দেবে। ৭ দিন আগেই আমরা ঢাকা যাওয়ার জন্য প্লান-প্রোগরাম করে রেখেছি। এই সরকারকে পতনের জন্য তারেক রহমান যে যুদ্ধ ঘোষণা করেছে সেই যুদ্ধকে বাস্তবায়নের জন্য তারেক রহমানকে দেশে ফিরে আনার জন্য , বেগম জিয়াকে ওই বন্দীশালা থেকে মুক্ত না করে আমরা ঘরে ফিরবো না। আগামীদিন নারায়ণগঞ্জ জেলা বিএনপি যে নির্দেশ দেবে সেই নির্দেশ মোতাবেক আমরা কাজ করে যাবো। উনারা জানে ঢাকার মিটিংয়ের পরে এই সরকার পতন হয়ে যাবে।

শনিবার (১২ নভেম্বর ) নারায়ণগঞ্জ হোসিয়ারী সমিতি মিলনায়তনে বিএনপির ঢাকা বিভাগীয় গণসমাবেশ সফল করার লক্ষ্যে নারায়ণগঞ্জ জেলা বিএনপির প্রস্তুতি সভায় তিনি এসব কথা বলেন।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান, সাংগঠনিক সম্পাদক আবদুস সালাম আজাদ, বিএনপির নির্বাহী কমিটির সদস্য কাজী মনিরুজ্জামান, গিয়াস উদ্দিন, বিএনপির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ, জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহবায়ক মনিরুল ইসলাম রবি,সদস্য সচিব অধ্যাপক মামুন মাহমুদ।এছাড়া
বিএনপির এই সমাবেশ ঘিরে উত্তাপ ছড়াচ্ছে রাজনীতিতে।

স্পন্সরেড আর্টিকেলঃ