আজ বুধবার, ১৩ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ২৮শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

৫’শ টি ইয়াবাসহ রুবেল ও শুভ গ্রেপ্তার

দেড় লক্ষ টাকা মূল্যের ইয়াবা ট্যাবলেটসহ রুবেল ও শুভ নামের দুই যুবককে গ্রেপ্তার করেছে নারায়ণগঞ্জ সদর মডেল থানা পুলিশের একটি দল।

মঙ্গলবার সকালে সদর পুলিশের সহকারী উপ পরিদর্শক (এএসআই) মো. মনির হোসেনের নেতৃত্বে নগরীর বাবুরাইল এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করা হয়। ওই সময় গোপন সংবাদের ভিত্তিতে ১নং বাবুরাইল এলাকার তারা মসজিদের সামনে সন্দেহভাজন দুই যুবক পুলিশ দেখে পালানোর চেষ্টা করলে দুই যুবককে আটক করে পুলিশ।

পরে তাদের দেহ তল্লাশী করে অভিযুক্ত রুবেলের জিন্স প্যান্টের পকেট থেকে ৩’শ টি এবং শুভ’র প্যান্টের পকেট থেকে ২’শ টি ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

এই ঘটনায় সহকারী উপ পরিদর্শক (এএসআই) মো. মনির হোসেন বাদী হয়ে দুই যুবকের বিরুদ্ধে মাদক আইনে একটি মামলা দায়ের করেছেন। বিষয়টি নিশ্চিত করেছেন সেই থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. সাইদুজ্জামান।

গ্রেপ্তারকৃত দুই যুবক হলো-ফতুল্লার দেওভোগ প্রধানবাড়ী এলাকার আমানউল্লাহর ছেলে মো. রুবেল (৩২) ও নগরীর পাইকপাড়া বড় বাড়ী স্কুল এলাকার মৃত আ. রশিদের ছেলে মো. শুভ (৩০।

থানায় মামলা দায়েরের পর অভিযুক্ত দুই যুবককে পুলিশ প্রতিবেদনের মাধ্যমে নারায়ণগঞ্জের আদালতে পাঠানো হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

(সংবাদচর্চা/১৪জুন/এমএল)

স্পন্সরেড আর্টিকেলঃ