আজ বৃহস্পতিবার, ৬ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

হুইপ বাবুর বিরুদ্ধে লিখিত অভিযোগ

সংবাদচর্চা রিপোর্ট :
নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলা পরিষদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী সাইফুলকে দলীয় প্রার্থী ঘোষণা করে নির্বাচনী প্রচারণা চালানোয় নারায়ণগঞ্জ-২ আসনের সাংসদ ও জাতীয় সংসদের হুইপ নজরুল ইসলাম বাবুর বিরুদ্ধে নির্বাচন কমিশনে লিখিত অভিযোগ দায়ের করেছেন আরেক চেয়ারম্যান প্রার্থী শাহজালাল মিয়া। গত ১৩ মে নির্বাচন কমিশনার মো. আলমগীরের বরাবর এই লিখিত অভিযোগ দেন শাহজালাল।
অভিযোগে চেয়ারম্যান প্রার্থী শাহজালাল মিয়া উল্লেখ করেন, নারায়ণগঞ্জ-২ আসনের সাংসদ ও জাতীয় সংসদের হুইপ নজরুল ইসলাম বাবু উপজেলা নির্বাচনের আচরণ বিধির বিন্দুমাত্র তােয়াক্কা না করে উপজেলা চেয়ারম্যান পদে নিজেই একজন পছন্দের প্রার্থীর নাম ঘােষণা করে জনসাধারণকে হুকুম দিচ্ছে তার প্রার্থী সাইফুল ইসলাম স্বপনকে যেকোন মূল্যে পাশ করাতে হবে।
হুইপ বাবু ক্ষমতা, অর্থকড়ি সহ, সকল প্রশাসন আমি দেখবাে বলে তার ক্ষমতা ব্যবহার করে প্রকাশ্যে তার চেয়ারম্যান প্রার্থী সাইফুল ইসলামের পক্ষে নির্বাচনী প্রচার-প্রচারনা করে যাচ্ছে। আমার কর্মী সর্মথকে বিরতিহীন ভাবে হুমকি, ভয়ভীতি প্রদর্শন করে যাচ্ছে। এতে করে আমার নির্বাচনী প্রচারনায় বাধার সৃষ্টি হচ্ছে।
হুইপ নজরুল ইসলাম বাবু আমার সম্ভাব্য এজেন্টদের হুমকি ধামকি দিচ্ছেন। অকথ্য ভাষায় আমাকে গালাগাল করছেন। প্রার্থী সাইফুল ইসলাম স্বপন আমার নেতাকর্মী, সম্তাব্য এজন্টদের ভয়ভীতি প্রদর্শন, হুমকি দিয়ে যাচ্ছেন। এতে করে অবাধ, নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠানে বাধা সৃষ্টি হচ্ছে।

স্পন্সরেড আর্টিকেলঃ