আজ রবিবার, ১৯শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৪ঠা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

‘হিন্দু সম্প্রদায় ভালো আছে বলেই পূজামন্ডপ বাড়ছে’

নবকুমার:

রূপগঞ্জের গোলাকান্দাইল ইউনিয়নের ১১ টি পূজামন্ডপ গতকাল পরিদর্শন করেছেন বিসিবির পরিচালক ও রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি গাজী গোলাম মর্তুজা পাপ্পা। এসময় তিনি বলেন, আওয়ামী লীগ সাম্প্রদায়িক রাজনীতি বিশ্বাস করে না। বঙ্গবন্ধু ধর্ম নিরপেক্ষ রাজনীতি শিখিয়েছেন। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা অসাম্প্রদায়িক বাংলাদেশ প্রতিষ্ঠার লক্ষ্যে কাজ করে যাচ্ছেন।

মন্ত্রীপুত্র বলেন, বিএনপি জামায়াত যতবার রাষ্ট্রক্ষমতায় এসেছে ততবার হিন্দু সম্প্রদায়ের উপর আঘাত করেছে। ২০০১ থেকে ২০০৬ সাল পর্যন্ত নারায়ণগঞ্জে কেউ পূজা করতে পারে নাই। তখন অনেকে ঘরে বসে ঘট পূজা করেছে। আর এখন হিন্দু সম্প্রদায় নির্ভিগ্নে পূজা উদযাপন করছে। গোলাম দস্তগীর গাজী যখন প্রথম এমপি হয় তখন রূপগঞ্জে ৮ টা পূজামন্ডপ ছিলো। এখন ৫১ টি পূজা মন্ডপ। হিন্দু সম্প্রদায়ের ভাই,বোনেরা এখন আনন্দের সাথে পূজা উদযাপন করতে পারছে। হিন্দু সম্প্রদায় ভালো আছে বলেই পূজামন্ডপের সংখ্যা বাড়ছে। ধর্ম যার যার উৎসব সবার। হিন্দু সম্প্রদায়ের ভাই,বোনদের যদি কিছু প্রয়োজন হয় আমাদের জানাবেন আমরা ব্যবস্থা করে দেবো। আমরা আওয়ামী লীগ নেতাকর্মীরা আপনাদের নিরাপত্তার স্বার্থে সচেতন আছি। মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশ মোতাবেক আমরা আপনাদের পাশে আছি। বিরোধী দল পূজা নিয়ে যাতে রাজনীতি করতে না পারে। তারা ষড়যন্ত্র করবে। হিন্দু -মুসলিম সবাই মিলে সতর্ক থাকবেন। এই দেশ সকলের।

এসময় গোলাকান্দাইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামরুল হাসান তুহিন, রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সদস্য নাইম ভুঁইয়া, রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হাফিজুর রহমান সজিব, রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগ সভাপতি ফয়সাল শিকদার, সাধারণ সম্পাদক ফরিদ ভুঁইয়া মাছুমসহ স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

স্পন্সরেড আর্টিকেলঃ