আজ রবিবার, ১৯শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৪ঠা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

হাড্ডাহাড্ডি লড়াইয়ের আভাস

সংবাদচর্চা রিপোর্ট:

নারায়ণগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে সাধারণ ও সংরক্ষিত সদস্য পদে হাড্ডাহাড্ডি লড়াইয়ের আভাস পাওয়া যাচ্ছে। এবার একাধিক আসনে হেভিওয়েট প্রার্থী রয়েছে। ওই সব প্রার্থী মেয়র, এমপির খুব কাছের লোক হিসেবে বেশ পরিচিত। কিছু আসনে আওয়ামী লীগের প্রতিপক্ষ জাতীয় পার্টি , কিছু আসনে আওয়ামী লীগের প্রতিপক্ষ আওয়ামী লীগ। রূপগঞ্জ থেকে সাধারণ সদস্য পদে বস্ত্র ও পাটমন্ত্রীর অনুগত আনছর আলী বিনাপ্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী হয়েছেন।
সুত্রের খবর সাধারণ আসনের ১নং ওয়ার্ড থেকে জাহাঙ্গীর আলম- বৈদুতিক পাখা, মুজিবুর রহমান- ঘড়ি, আলাউদ্দিন- টিউবওয়েল প্রতীকে লড়ছেন। এ ওয়ার্ডে মেয়র আইভীর অনুগত জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম লড়ছেন। তার প্রতিপক্ষ মজিবুর রহমান। তিনি ওসমান পরিবারের অনুগত হিসেবে পরিচিত। মূল লড়াই হবে জাহাঙ্গীর হোসেনের সাথে।
সংরক্ষিত ২ নং ওয়ার্ড থেকে নূর জাহান- বই, হাওয়া বেগম- মাইক, সীমা রানী পাল- টেবিল ঘড়ি, শাহিদা মোশারফ- দোয়াত কলম মার্কায় লড়বেন। সংরক্ষিত ২ নং ওয়ার্ডের প্রার্থী সীমা রানী পাল রূপগঞ্জ উপজেলা মহিলা লীগের সাধারণ সম্পাদক। তিনি গেলবার জেলা পরিষদের সদস্য নির্বাচিত হয়েছিলেন। রূপগঞ্জ থেকে তিনি এবার একক প্রার্থী। আড়াইহাজার থেকে লড়ছেন সাবেক ইউপি চেয়ারম্যান শাহিদা মোশারফ। এ ওয়ার্ডে সীমা রানী পাল ও শাহিদার মধ্যে তুমুল লড়াই হওয়ার আভাস পাওয়া যাচ্ছে। সুত্রের খবর আড়াইহাজার উপজেলায় মোট ভোট ১৭২ টি, রূপগঞ্জে ১২০ টি। সোনারগাঁ ও আড়াইহাজার থেকে কিছু ভোট পেতে পারেন সীমা রানী পাল। রূপগঞ্জে অন্য প্রার্থীরা ভোট না পাওয়ার সম্ভাবনাই বেশি। রূপগঞ্জ সীমা রানী পালের ভোট ব্যাংক। জনপ্রতিনিধি ও আওয়ামী লীগ নেতৃবৃন্দ সীমা রানী পালের পক্ষে কাজ করছে।
ইভিএমে আগামী ১৭ অক্টোবর সোমবার নারায়ণগঞ্জ জেলা পরিষদ নির্বাচন- ২০২২ এর ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। ভোট চলবে সকাল ৯ টা হতে বেলা ২ টা পর্যন্ত । তবে কে জিতবে তা এই মূহুর্তে বলা যাচ্ছে না। চলছে বিচার,বিশ্লেষণ।

স্পন্সরেড আর্টিকেলঃ