আজ রবিবার, ৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২১শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

স্পিকারের আগমন

সংবাদচর্চা রিপোর্ট:

ছাড় পাচ্ছে না বিরোধী দল। দলনেত্রীকে ক্ষমতায় রাখতে মাঠ চষে বেড়াচ্ছেন রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সভাপতি,বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক, এমপি। তিনি জনগণের খোঁজ, খবর নিচ্ছেন। কার কি সমস্যা জানার চেষ্টা করছেন। সরকারের পক্ষে কথা বলছেন। জাতীয় নির্বাচন ঘিরে রূপগঞ্জে ভিআইপি অতিথিদের আগমন বাড়ছে। চলতি বছরেই রূপগঞ্জে এখন পর্যন্ত দুইবার এসেছেন আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি গোলাম দস্তগীর গাজীর প্রশংসা করে গেছেন। নেতারা তার পক্ষে কাজ করছে। সুত্রের খবর প্রধানমন্ত্রী তাকে (গাজী) মাঠ গোছানোর নির্দেশ দিয়েছেন। নেত্রীর নির্দেশনায় তিনি মাঠে তৎপর। গত ১৮ মার্চ রূপগঞ্জের পূর্বাচল ক্লাবে এসেছিলেন জাতীয় সংসদের স্পিকার শিরীন শারমিন চৌধুরী। স্পিকারের সঙ্গে দুপুরের খাবার খেয়েছেন বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক, এমপি। পরে স্পিকারের সঙ্গে কথা বলেন তিনি। এসময় জাতীয় সংসদের হুইপসহ আওয়ামীলীগের সিনিয়র নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। চব্বিশের ভোটকে ঘিরে রূপগঞ্জকে বাড়তি গুরুত্ব দিচ্ছে শাসক দল।
সম্প্রতি এক অনুষ্ঠানে ওবায়দুল কাদের জানান, বেশি নেতার দরকার নেই। গাজী সাহেব আছেন। ডিসেম্বরে ফাইনাল খেলা।
উন্নয়নে পিছিয়ে নেই রূপগঞ্জ। বাংলাদেশের প্রথম পাতাল মেট্টোরেল এমআরটি লাইন-১ এর নির্মাণ কাজ রূপগঞ্জের পূর্বাচলে উদ্বোধন।
নারায়ণগঞ্জ-১ (রূপগঞ্জ) আসনের সদস্য সদস্য হিসেবে দায়িত্ব পালনের টানা ১৪ বছর পূর্ণ করেছেন বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক। তিনি ২০০৮, ২০১৪,২০১৮ সালে আওয়ামীলীগের মনোনয়নে সংসদ সদস্য নির্বাচিত হন। গাজী ছাড়া রূপগঞ্জে টানা এতদিন ক্ষমতায় থাকার রেকর্ড কারও নেই। ৪র্থ বার সংসদ সদস্য হওয়ার চেষ্টায় আছেন তিনি। সহজে কেউ ভাংতে পারবে না তার এ রেকর্ড। মানবিক কাজেও তিনি সক্রিয় । এছাড়া অপশক্তির ষড়যন্ত্রের বিরুদ্ধে তিনি লড়ছেন। গেল নির্বাচনেও এমন হয়েছে। এবারও সেই —।

স্পন্সরেড আর্টিকেলঃ