আজ বুধবার, ১৫ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ, ২৯শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ

সোনারগাঁ-বন্দরে মাদক ব্যবসায়ী আটক

নিজস্ব প্রতিবেদক:

র‌্যাব-১১ পৃথক অভিযান পরিচালনা করে দুই ব্যক্তিকে আটক করেছে । এ সময় একটি প্রাইভেটকার ও যাত্রীবাহী বাস তল্লাশী করে মাদক উদ্ধার করা হয় বলে জানায় র‌্যাব। মঙ্গলবার (৮ মার্চ) সন্ধ্যায় সোনারগাঁও ও বন্দর উপজেলায় ওই অভিযান চালানো হয়। এ সময় প্রাইভেটকারসহ ৩শ’ ৩০ বোতল ফেন্সিডিল, যাত্রীবাহীসহ ১শ’ ১ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয় বলে জানায় র‌্যাব।

আটককৃতরা হলো, কুমিল্লা কোতয়ালীর আলেয়ারচর এলাকার আব্দুল কুদ্দুস মিয়ার ছেলে বাস চালক ইমন হাসান বাবুল (৩৫) এবং কুমিল্লা চৌদ্দগ্রামের কালিকাপুর এলাকার মোরশেদ আলমের ছেলে মীর হোসেন (৩৮)।

র‌্যাব-১১ সহকারী পরিচালক (এএসপি) মো. রিজওয়ান সাঈদ জিকু এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, আটককৃত আসামীরা মাদক ব্যবসায়ী চক্রের সক্রিয় সদস্য। তারা ভিন্ন ভিন্ন অভিনব কৌশল অবলম্বন করে প্রাইভেটকার ও বাস চালকের ছদ্মবেশে ঢাকা চট্টগ্রাম মহাসড়ক ব্যবহার করে নিয়মিতভাবে নিষিদ্ধ মাদকদ্রব্য ফেন্সিডিল পরিবহন করে আসছিল। আটককৃত মাদক ব্যবসায়ীরা আর্থিকভাবে লাভবান হওয়ার উদ্দেশ্যে দীর্ঘদিন যাবৎ মাদকদ্রব্য ফেন্সিডিল পরিবহন করে নিয়ে এসে ঢাকা, নারায়ণগঞ্জ ও এর আশপাশের এলাকায় ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল বলে জানা যায়। আটককৃত আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

স্পন্সরেড আর্টিকেলঃ