১০ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৩শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, শুক্রবার, সকাল ৬:৪৬

সোনারগাঁ জাদুঘরে ৩ প্রতিষ্ঠানকে জরিমানা

সংবাদচর্চা অনলাইনঃ

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ের জাদুঘর এলাকার ১টি জামদানী শাড়ির দোকান ও ২টি খাবারের হোটেলকে ৭০ হাজার টাকা জরিমানা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তর নারায়ণগঞ্জ।

বৃহস্পতিবার ৪ঠা মার্চ দুপুরে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর, নারায়ণগঞ্জ জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মোঃ সেলিমুজ্জামানের নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়।

মো: সেলিমুজ্জামান জানান, বাণিজ্য মন্ত্রণালয়ের সার্বিক তত্ত্বাবধানে ও জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের মহাপরিচালক মহোদয় কর্তৃক অর্পিত ক্ষমতাবলে  সোনারগাঁ যাদুঘর এলাকায় আবস্থিত সোনারগাঁ জামদানী হাউজকে ক্রয় ভাউচার সংরক্ষণ না করে অতিরিক্ত মূল্যে জামদানী শাড়ি বিক্রয় এবং নির্ধারিত মূল্যে তালিকা না রেখে এক দামে জামদানী শাড়ি বিক্রয়ের অপরাধে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন, ২০০৯ এর ৪৫ ধারায়  ২০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।  

তিনি আরও বলেন,  বিক্রয়ের উদ্দেশ্যে ফ্রিজে কাঁচা ও বাশি খাবার এক সাথে রাখার অপরাধে কেয়া পাতা রেস্টুরেন্টকে ৪৩ ধারায় ২৫ হাজার  টাকা ও ঈশাঁখা রেস্টুরেন্টকে ৪৩ ধারায় ২৫ হাজার টাকা মোট ৭০ হাজার টাকা জরিমানা আরোপ এবং আদায় করা হয়েছে। অভিযানে ক্যাবের প্রতিনিধি ও জেলা পুলিশের একটি টিম উপস্থিত ছিলেন বলে জানান তিনি।

স্পন্সরেড আর্টিকেলঃ