আজ শুক্রবার, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

সোনারগাঁয়ে বাসমাহ ফাউন্ডেশনের দরিদ্রদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

সংবাদচর্চা রিপোর্ট:
নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে কয়েকশ পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেছে বাসমাহ ফাউন্ডেশন। বাংলাদেশের অসহায়, গরিব ও দুস্থ্যরা যেন স্বাচ্ছন্দ্যে ও আনন্দে ঈদ উদযাপন করতে পারে সে জন্য এই ঈদ সামগ্রী বিতরণ করে সংস্থাটি।

দুপুরে সোনারগাঁয়ের ঐতিহ্যবাহী জি আর ইন্সটিটিউশন কলেজে ঈদ সামগ্রী বিতরণ করেন সংস্থার সদস্য সচিব তুহিন মাহমুদসহ অন্যরা। অনুষ্ঠানে সার্বিক সহযোগিতা করে সোনারগাঁ ভিত্তিক সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন ব্রাইট সোনারগাঁ। অনুষ্ঠানে সংগঠনের ট্রাস্টি তুহিন মাহমুদ বলেন, সবার মাঝে ঈদের হাসি ছড়িয়ে দিতে কাজ করে যাচ্ছে কিছু বেসরকারি সংগঠন। এসব সামাজিক উদ্যোগকে অারে উৎসাহ দেয়ার প্রয়োজন। বাসমাহ ফাউন্ডেশন বরাবরই অার্ত মানবতার সেবায় কাজ করে আসছে।

সভাপতির বক্তব্যে ব্রাইট সোনারগাঁ সভাপতি আকতার হাবিব বলেন, ঈদের খুশি সবার মাঝে ছড়িয়ে দিতে তরুনদের এ উদ্যোগ অনন্য। এমন আয়োজনে সহযোগিতার হাত বাড়িয়ে দেয়ায় বাসমাহ ফাউন্ডেশনকে ধন্যবাদ জানান তিনি।

উল্লেখ্য, সোনারগাঁও ছাড়াও দেশের বিভিন্ন প্রান্তে প্রায় সহস্রাধিক পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেছে বাংলাদেশী আমেরিকান মুসলিমদের এ সংগঠনটি।

সোনারগাঁ এর চারটি স্পটে প্রায় ৩ শ পরিবারের মাঝে ঈদের অন্যতম অনুসঙ্গ সেমাই, চিনি, চাল, তেল, দুধ, ডালসহ বিভিন্ন সামগ্রী বিতরণ করা হয়।

স্পন্সরেড আর্টিকেলঃ