আজ শনিবার, ১১ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ, ২৫শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ

সিয়াম হত্যায় আরও ২ জন গ্রেপ্তার

নারায়ণগঞ্জ সদর উপজেলার আলীরটেক থেকে উদ্ধারকৃত অটোরিক্সাচলক সিয়াম হত্যা মামালায় জুম্মান (১৮) ও মো. হাসান (১৯) নামে আরও দুজনকে গ্রেফতার করেছে র‌্যাব। রবিবার ঢাকা ও মুন্সীগঞ্জ জেলা থেকে নিহতের অটোরিক্সাসহ তাদের গ্রেফতার করা হয়। এর আগে এ ঘটনার প্রধান দুই অভিযুক্ত আসামী ইয়ামিন ও নবী হোসেনকে গ্রেফতার করে র‌্যাব।

র‌্যাব ১১ এর উপ পরচালক একেএম মনিরুল আলম জানান, গত ১৭ মে আলীরটেক তৈলখিয়ার চরের আতাউর রহমান ও বাদলের পরিত্যক্ত ইট ভাটা থেকে অটোরিক্সা চালক সিয়াম এর অর্ধগলিত লাশ উদ্ধার করা হয়।

এ ঘটনায় ভুক্তভোগী সিয়ামের বাবা বাদী হয়ে নারায়ণগঞ্জ সদর মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। গত ২০ মে এ ঘটনার প্রধান দুই আসামী ইয়ামিন ও নবী হোসেনকে গ্রেফতার করে র‌্যাব। পরে ২২ মে এ হত্যায় সরাসরি সম্পৃক্ত জুম্মানকে (১৮) মুন্সীগঞ্জের টংগীবাড়ী আলদি বাজার থেকে নিহত সিয়ামের অটোরিক্সা উদ্ধারসহ এবং মো. হাসানকে (১৯) ঢাকার গেন্ডারিয়া থেকে গ্রেফতার করা হয়। তাদের তথ্যমতে, মুন্সীগঞ্জের টংগীবাড়ী আলদি বাজার থেকে নিহতের অটোরিক্সাটি উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, গ্রেফতারকৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনার সাথে তাদের সরাসরি অংশগ্রহণের কথা স্বীকার করে। তাদের দেয়া তথ্য মতে, তারা দুজন ও অন্যান্য আসামীরা পরষ্পর যোগসাজসে পূর্ব-পরিকল্পনা অনুযায়ী সিয়ামকে খুন করে অটোরিক্সাটি নিজেদের দখলে নেয় এবং গ্রেফতার এড়াতে দেশের বিভিন্ন স্থানে আত্মগোপন করে।

গ্রেফতারকৃতদের নারায়ণগঞ্জ জেলার সদর মডেল থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান তিনি।

স্পন্সরেড আর্টিকেলঃ