৩১শে আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১৬ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার, রাত ৪:৩৬

সিদ্ধিরগঞ্জে ১৫ পরিবহণ চাঁদাবাজ গ্রেপ্তার

সংবাদচর্চা রিপোর্ট:

সিদ্ধিরগঞ্জের সাইনবোর্ড পুলিশ বক্সের ২০০ গজ পূর্ব দিকে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের উপর অভিযান পরিচালনা করে ৭ জন পরিবহন চাঁদাবাজকে গ্রেফতার করেছে র‌্যাব -১১। একই দিন সানারপাড় এলাকায় অভিযান পরিচালনা করে আরও ৮ পরিবহনে চাঁদাবাজকে গ্রেফতার করে র‌্যাব।

গ্রেফতারকৃতরা হলেন নারায়ণগঞ্জের মোঃ আনার হোসেন (৫৫),লিটন মিয়া (৩৯), আনোয়ার হোসেন ওরফে তপু (৩১), চান বাদশা (৪৭), ঢাকার ইমাম হোসেন ওরফে ফাহাদ (২৮), মোঃ নুর ইসলাম ওরফে লিছন (৩৬), মোঃ আমীর আলী (২৬), রনি ফকির (২৬), মুন্না খান (৩১), আব্দুল কাদের (৫৫), মুন্সিগঞ্জের মোঃ ইসমাইল হোসেন (৩৬), কুমিল্লার মোঃ বাদশা ওরফে ফাহাদ (৩৬), কিশোরগঞ্জের মোঃ আরিফুল রহমান ওরফে শ্যামল(৩৬), চাঁদপুরের মোঃ সুমন হোসেন মোল্লা (৩২), রংপুরের মোঃ বাবু মিয়া (২৮) । গত ২৬ জুন পৃথক অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করে র‌্যাব।

এসময় গ্রেফতারকৃত আসামীদের হেফাজত হতে চাঁদাবাজির নগদ ৫ হাজার ৭শত ৫৫ টাকা এবং ১৭ হাজার ২ শত ২০ টাকা উদ্ধার করা হয়।

রবিবার র‌্যাব-১১ এর এএসপি ( সিপিএসসি , আদমজীনগর) মোঃ সম্রাট তালুকদার স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়েছে।

তিনি জানান, একটি চাঁদাবাজ চক্র নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ ,সাইনবোর্ড ও শানারপাড়া এলাকায় ঢাকা-চট্রগ্রাম গামী চলাচলরত পরিবহনের চালক ও হেলপারদের গুরুতর আঘাতের ভয়ভীতি ও হুমকি প্রদর্শন করে জোরপূর্বক পরিবহন প্রতি দৈনিক ৫০০/- থেকে ১০০০/- টাকা করে অবৈধভাবে চাঁদা আদায় করে আসছিল। গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

স্পন্সরেড আর্টিকেলঃ