আজ বৃহস্পতিবার, ১৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ৩০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

সিদ্ধিরগঞ্জে অবৈধ কয়েল কারখানাকে জরিমানা

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি :

সিদ্ধিরগঞ্জে অনুমোদনহীন দুইটি কয়েল তৈরির কারখানায় অভিযান চালিয়ে চার লাখ টাকা জরিমানা করেছে তিতাসের ভ্রাম্যমান আদালত। বিচ্ছিন্ন করা হয়েছে অবৈধ গ্যাস ও বিদ্যুৎ সংযোগ। নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল মতিন এর নেতৃত্বে শনিবার ( ৪ ডিসেম্বর ) সকাল থেকে দুপুর পর্যন্ত ধনুহাজী রোড এলাকায় এঅভিযান চালানো হয়।

নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল মতিন জানান, মো: জাহাঙ্গীর হোসেনের মালিকানাধীন বসুন্ধরা ও একই এলাকায় মো: আলমের ডিকে কয়েল তৈরির কারখানায় অবৈধ গ্যাস ও বিদ্যুৎ সংযোগ দিয়ে বিএসটিআইর অনুমতি ছাড়াই অবৈধভাবে মশার কয়েল তৈরি করায় দুইলাখ টাকা করে চার লাখ টাকা জরিমানা করা হয়েছে। বিচ্ছিন্ন করা হয়েছে অবৈধ গ্যাস ও বিদ্যুৎ সংযোগ। জব্দ করা হয়েছে গ্যাসের রাউজার ও পাইপ।

স্থানীয়রা জানায়, গত ১ দেড় মাস আগেও এই দুইটি কারখানায় অভিযান চালিয়ে জরিমানা ও সংযোগ বিচ্ছিন্ন করেছিল ভ্রাম্যমান আদালত। কিন্তু কারখানা মালিকরা গোপনে আবার সংযোগ দিয়ে তিতাসের অসাধু কর্মকর্তা ও দালালদের ম্যানেজ করে সংযোগ দিয়ে দেয়।

অভিযানে নারায়ণগঞ্জ তিতাসের সহকারি ডিজিএম প্রকৌশলী সাকির আহমেদ ও অন্যান্য কর্মকতা এবং বিপুল সংখ্যক পুলিশ সদস্য উপস্থিত ছিলেন।

স্পন্সরেড আর্টিকেলঃ