আজ রবিবার, ১২ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ২৭শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

সাংবাদিকের নেটের তার কেটে নিয়েছে দুর্বৃত্তরা

নিজস্ব প্রতিবেদক:

নারায়ণগঞ্জের ফতুল্লা এলাকায় বিভিন্নস্থানে সরকারি ইন্টারনেট সেবাদানকারী প্রতিষ্ঠান বিটিসিএলের তার কেটে চুরি করে নিয়ে যাচ্ছে একটি সংঘবদ্ধ চোর চক্র।

ফতুল্লার সস্তাপুর এলাকার গ্রাহক যুগান্তরের সিনিয়র সাব-এডিটর এমএম সালাহউদ্দিনের বাসার বিটিসিএলের ইন্টারনেটের তার গত একমাসে চারবার কেটে নিয়ে গেছে দৃর্বৃত্তরা।

এ ব্যাপারে শুক্রবার ফতুল্লা মডেল থানায় এমএম সালাহউদ্দিন বাদি হয়ে একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।

জিডিতে তিনি উল্লেখ করেন, আগে সস্তাপুর এলাকার একটি বেসরকারি ইন্টারনেট ব্যবসায়ীর কাছ থেকে লাইন নিয়ে ছিলেন। কিন্তু তাদের সেবার মান খুবই বাজে হওয়ায় এক মাস আগে সরকারি বিটিসিএলের ইন্টারনেট সেবা গ্রহণ করেন।

কিন্তু মহল্লার আগের ইন্টারনেট ব্যবসায়ীদের যোগসাজশে একটি চক্র এক মাসে চারবার তাদের বিটিসিএলের ইন্টানেটের তার চুরি করে নিয়ে যায়। সর্বশেষ গত বৃহস্পতিবার ৫’শ গজ তার চুরি করে চক্রটি।

এর আগে ফতুল্লার গাবতলার মোড় এলাকায় এভাবে তার চুরি করে নিয়ে গেছে ওই চক্রটি। তখন বিটিসিএলের নারায়ণগঞ্জ কার্যালয়ের কর্মকর্তা মো. মামুন বাদি হয়ে একটি মামলা করলে পুলিশ অভিযান চালিয়ে কয়েকজনকে গ্রেফতার করলে ওই এলাকায় তার চুরি বন্ধ হয়েছে।

এ ব্যাপারে ফতুল্লা মডেল থানার ওসি রকিবুজ্জামান বলেন, সরকারি প্রতিষ্ঠান বিটিসিএলের তার চুরির একটি অভিযোগ পেয়েছি। বিষয়টি তদন্ত করে আসামিদের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

স্পন্সরেড আর্টিকেলঃ