আজ রবিবার, ১৯শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৪ঠা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

শুভাকাঙ্খীদের ভালোবাসায় সিক্ত হাছিনা গাজী

সংবাদচর্চা রিপোর্ট:

জন্মদিনে শুভাকাঙ্খী, কর্মী ও সমর্থকদের ভালোবাসায় সিক্ত রূপগঞ্জ উপজেলা মহিলালীগ সভাপতি ও তারাব পৌরসভার মেয়র হাছিনা গাজী। তিনি বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীকের সহধমিনী । মেয়র হাছিনা গাজী ১৯৫৫ সালের ৫ অক্টোবর জন্মগ্রহণ করেন । তিনি দুই পুত্র সন্তানের জননী । সন্তানদের তিনি সু প্রতিষ্ঠিত করেছেন। তার বড় ছেলে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক ও তরুণ শিল্প উদ্যোক্তা গাজী গোলাম মর্তুজা পাপ্পা। তার ছোট ছেলে ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন এফবিসিসিআইয়ের পরিচালক গাজী গোলাম আশরিয়া বাপ্পী । তার দক্ষ নেতৃত্বে বদলে যাচ্ছে তারাব পৌরসভা । তৈরী হচ্ছে নারী নেতৃত্ব। তার অবদানে উন্নত জীবন পাচ্ছে সমাজের সুবিধা বঞ্চিত মানুষ।
তিনি ২০১৬ সালে তারাব পৌরসভার প্রথম নারী মেয়র নির্বাচিত হন। ২০২১ সালের ১৬ জানুয়ারি তিনি টানা দ্বিতীয়বার মেয়র নির্বাচিত হন। তারাব পৌরবাসী তাকে পৌরমাতা উপাধি দিয়েছেন ।

বুধবার ( ৫ অক্টোবর) স্ত্রীর ৬৭ তম জন্মদিনে প্রথমে শুভেচ্ছা জানিয়েছেন বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী, বীরপ্রতীক, এমপি। সন্ধ্যায় রূপসী গাজী ভবনে দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে জন্মদিনের কেক কাটেন মেয়র হাছিনা গাজী। এসময় বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক উপস্থিত ছিলেন। এর আগে হাছিনা গাজীকে শুভেচ্ছা জানান তার শুভাকাঙ্খী ও সমর্থকরা। মেয়র হাছিনা গাজীকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন তারাব পৌরসভার ১ নং ওয়ার্ড কাউন্সিলর রফিকুল ইসলাম মনির। তিনি লিখেছেন শুভ জন্মদিন জননী।

দৈনিক সংবাদচর্চা পত্রিকার সম্পাদক ও প্রকাশক মো: মুন্না খাঁন সংবাদচর্চার পক্ষ থেকে এই মহিয়সী নারীর জন্ম দিনে শুভেচ্ছা জানিয়েছেন। তিনি মেয়র হাছিনা গাজীর দীর্ঘায়ু কামনা করেন।

এছাড়া সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তার শুভাকাঙ্খীরা তাকে শুভেচ্ছা জানান।

স্পন্সরেড আর্টিকেলঃ