২রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১৭ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, শুক্রবার, রাত ১২:১২

শাহ আলম হীরাকে সদস্য সচিব করার দাবি

নিজস্ব সংবাদদাতা:

শাহ আলম হিরাকে সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির আহবায়ক কমিটির সদস্য সচিব করার দাবি উঠেছে। তৃণমূল বিএনপি ও তার সমর্থকরা এ দাবি করেন।

দলীয় সূত্রে জানা গেছে, স্বৈরাচার এরশাদ বিরোধী আন্দোলনে সক্রিয় ভূমিকা পালনকারী শাহ আলম হীরা বিএনপির একজন ত্যাগী নেতা । তিনি দীর্ঘদিন ধরে দলের বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে থেকে দায়িত্ব পালন করেছেন। তিনি সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের সিনিয়র সহ-সভাপতি, জেলা যুবদলের সহ-সভাপতি,সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের আহবায়ক, সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির আহবায়ক কমিটির সদস্য, নাসিক ৫ নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক, জেলা বিএনপির শ্রমবিষয়ক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছেন। বর্তামানে জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য হিসেবে দায়িত্ব পালন করছেন।

নাসিক ৮ নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক সামছুদ্দিন শেখ বলেন, শাহ আলম হীরা বিএনপির একজন ত্যাগী নেতা। দলীয় কাজে তার বহু গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে। একজন প্রবীণ নেতা হিসেবে তাকে সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির আহবায়ক কমিটির সদস্য সচিব করা হলে দল চাঙ্গা হয়ে উঠবে। তার বলিষ্ট নেতৃত্বে সিদ্ধিরগঞ্জ থানা বিএনপি একটি শক্তিশালী অবস্থান তৈরি করতে পারবে বলে আমি মনে করি। আমরা তার নেতৃত্বে দলকে এগিয়ে নিতে পারব বলে প্রত্যাশা করছি।

এবিষয়ে শাহ আলম হীরার সাথে কথা হলে তিনি বলেন, শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের আদর্শ বুকে ধারন করে দল করি। তারুণ্যের অহংকার বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানই একমাত্র দলের ভবিষৎ কান্ডারী। তারেক রহমানসহ দলের হাইকমান্ড থেকে যখন যে নির্দেশনা আসবে সে মোতাবেক দলীয় কাজ করে যাব। জেলা বিএনপির শীর্ষ নেতারা যদি আমাকে যোগ্য মনে করে কোন পদ পদবী দেয়, তাহলে আমি সে পদের মর্যদা রাখতে যথাসাধ্য চেষ্টা করব। বিগত দিনেও দলীয় কাজ করেছি। ভবিষ্যতেও করে যাব।

স্পন্সরেড আর্টিকেলঃ