আজ বুধবার, ১৩ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ২৮শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

রূপসীতে ৩ জন পর্ণোগ্রাফি ভিডিও সরবরাহকারী গ্রেপ্তার

সংবাদ বিজ্ঞপ্তি:

রূপগঞ্জের রূপসী হতে ইলেকট্রনিক ডিভাইস কম্পিউটারের মাধ্যমে পর্ণোগ্রাফি ভিডিও সরবরাহের দায়ে ৩ জন অসাধু ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১১ । গ্রেফতারকৃতরা হলেন মোঃ আরিফ মিয়া (৩২), মোঃ বাবু মিয়া (২২) , মোঃ ওবায়দুল্লাহ ওরফে ওবায়দুল (৩১) । গত ২১ জানুয়ারি রাতে গোপন সংবাদের ভিত্তিতে রূপসী বাসষ্ট্যান্ড এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে তাদেরকে গ্রেফতার করা হয়। এসময় আটককৃত অসাধু ব্যবসায়ীদের হেফাজত হতে ৩টি সিপিইউ, ৩টি কী-বোর্ড, ৩টি মাউস ও ৬টি কার্ড রিডার জব্দ করা হয়।
শনিবার ২২ জানুয়ারি র‌্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার (আদমজীনগর) মোঃ রিজওয়ান সাঈদ জিকু স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য গণমাধ্যমকে জানানো হয়েছে।

র‌্যাবের এই কর্মকর্তা জানান, গ্রেফতারকৃত আসামী মোঃ আরিফ মিয়া সোনারগাঁ থানার চেঙ্গাইন বরাবো এলাকার মৃত মতিউর রহমানের ছেলে, আসামী মোঃ বাবু মিয়া ব্রাহ্মণবাড়ীয়া জেলার নবীনগর থানার বাড়ীখোলার এলাকার মোঃ মোবারক হোসেন এর ছেলে। আসামী মোঃ ওবায়দুল্লাহ ওরফে ওবায়দুল সোনারগাঁ থানার খিদিরপুর এলাকার মৃত নওয়াব আলীর ছেলে। তারা দীর্ঘদিন যাবৎ নারায়ণগঞ্জের রূপগঞ্জের রূপসী বাসষ্ট্যান্ড এলাকায় প্রিমা টাওয়ারের পাশে কম্পিউটার ও মোবাইল সার্ভিসিং দোকান পরিচালনার আড়ালে ইলেক্ট্রনিক ডিভাইস কম্পিউটারের মাধ্যমে বিভিন্ন প্রকার পর্ণোগ্রাফি ভিডিও, অশ্লীল ছবি ও গান সরবারহ করে আসছিল।

অনুসন্ধানে আরও জানা যায়, অসাধু ব্যবসায়ী চক্রটি টাকার বিনিময়ে শিক্ষার্থীসহ উঠতি বয়সী বিভিন্ন পেশায় জড়িত তরুণদের মোবাইল, ল্যাপটপ ও কম্পিউটারে পর্ণোগ্রাফি ভিডিও বিক্রয়, বিতরণ এবং সরবরাহ করে আসছিল। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

স্পন্সরেড আর্টিকেলঃ