১৪ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৯শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার, রাত ৩:৩৩

রূপসীতে দরিদ্রদের পাশে আমেরিকা প্রবাসী মীর স্বপন

সংবাদচর্চা রিপোর্ট:

প্রাণঘাতী করোনাভাইরাসের তাণ্ডবে কাঁপছে বিশ্ব। লণ্ডভণ্ড হয়ে গেছে মানুষের স্বাভাবিক জীবন। স্থবির হয়ে পড়েছে বিশ্ব অর্থনীতি। বাংলাদেশে পড়েছে করোনার প্রভাব। দেশে কঠোর লকডাউনে কর্মহীন হয়ে পড়েছে লাখ লাখ মানুষ। বাড়ছে খাদ্য সংকট। নাগালের বাইরে দ্রব্যমূল্য। এমন অবস্থায় নিজ গ্রামের সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছেন রূপসী মীর বাড়ীর সন্তান আমেরিকা প্রবাসী মীর কুতুবে আলম স্বপন।

দেশের ক্রান্তিকালে প্রবাসে থেকে তিনি উপহার পাঠিয়েছেন। যা মীর আশরাফের পরিচালনায় এবং তারাব পৌর আওয়ামী লীগের ত্রাণ সম্পাদক আলহাজ্ব রফিকুল ইসলাম পনির খাঁনের তত্ত্বাবধানে রূপগঞ্জ উপজেলার তারাব পৌর সভার মীর বাড়ী এলাকায় দরিদ্র , কর্মহীন পরিবারের মাঝে এ উপহার বিতরণ করা হয়েছে। তার উপহার পেয়ে আনন্দিত এলাকার দরিদ্র ও অসহায় মানুষ ।

লকডাউন এবং পবিত্র রমজান উপলক্ষে বৃহস্পতিবার ( ২৯ এপ্রিল) আমেরিকা প্রবাসী মীর কুতুবে আলম স্বপনের উপহার বিতরণ করা হয়। গত বছরও (২০২০ সাল) তিনি ঈদ উপহার পাঠিয়ে ছিলেন।

এব্যাপারে মীর কুতুবে আলম স্বপন বলেন, অদৃশ্য দানব করোনাভাইরাসের প্রভাবে বিপর্যস্ত সারা বিশ্বের মানুষ। এই ভাইরাসের প্রভাবে অনেক মানুষ কষ্টে দিনযাপন করছে। প্রবাসে থেকে আমি চেষ্টা করছি আমার প্রাণপ্রিয় মাতৃভূমির দরিদ্র মানুষের পাশে দাঁড়ানোর। প্রয়োজন হলে আরো খাদ্য সামগ্রী বিতরণ করা হবে।

তিনি আরো বলেন, করোনাভাইরাস প্রতিরোধে সবাইকে স্বাস্থ্য বিধি মেনে চলতে হবে। বিনা প্রয়োজনে কেউ ঘর থেকে বের হবো না। বিশেষ প্রয়োজনে বাইরে গেলে অবশ্যই মাস্ক পরে যাবো সবাই।

স্পন্সরেড আর্টিকেলঃ