আজ বুধবার, ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

রূপগঞ্জ এগিয়ে যাচ্ছে: আব্দুল হাই

সংবাদচর্চা রিপোর্ট:

নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগ সভাপতি আব্দুল হাই বলেছেন, জনগণ আমাদেরকে ক্ষমতায় রেখেছে। রূপগঞ্জ এগিয়ে যাচ্ছে। সর্বক্ষেত্রে উন্নয়ন হচ্ছে। রূপগঞ্জ থেকে এখন অনেকেই ঢাকা বিশ^বিদ্যালয়ে ভর্তি হয়েছে। আমাদের সময় আমি একাই ছিলাম। রূপগঞ্জ থেকে অনেকেই বিসিএস ক্যাডার হয়েছে।

তিনি আরও বলেন, বিশ্লেষকরা বলেছে দেশে যে টাকা দুর্নীতি বা পাচার হয় তা যদি না হতো এক বছরে তিনটা পদ্মাসেতু করা যায়। যদি তোমরা দুর্নীতি করো তাহলে দেশ শেষ। সবাই ডিগ্রি অর্জন করে দেশকে এগিয়ে নিয়ে যাবে।

ঢাকা বিশ^বিদ্যালয় স্টুডেন্ট অ্যাসোসিয়েশন অব রূপগঞ্জ এর উদ্যোগে নবীনবরণ ও ইফতার মাহফিলে গতকাল ঢাকা বিশ^বিদ্যালয়ের সামাজিক বিজ্ঞান অনুষদের প্রফেসর মুজাফফর আহমেদ চৌধুরী অডিটোরিয়ামে তিনি এসব কথা বলেন। অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও বিসিবির পরিচালক গাজী গোলাম মর্তুজা পাপ্পা, ঢাকা বিশ^বিদ্যালয়ের সাবেক শিক্ষক ডক্টর মোহাম্মদ আব্দুল আজিজ, ঢাকা বিশ^বিদ্যালয়ের বর্তমান শিক্ষক ডক্টর মজিবুর রহমান, ডক্টর হুমায়ুন কবীর ,রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি তাবিবুল কাদির তমাল, কাউন্সিলর রফিকুল ইসলাম মনির। এসময় উপস্থিত ছিলেন দৈনিক সংবাদচর্চা পত্রিকার সম্পাদক মো: মুন্না খাঁন, রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ওমর ফারুক মিয়া, ঢাকা বিশ^বিদ্যালয় স্টুডেন্ট অ্যাসোসিয়েশন অব রূপগঞ্জ এর প্রতিষ্ঠাকালীন আহবায়ক আনিছুর রহমান, ঢাকা বিশ^বিদ্যালয় স্টুডেন্ট অ্যাসোসিয়েশন অব রূপগঞ্জ এর সভাপতি আমিনুল ইসলাম, সাধারণ সম্পাদক সায়েক্স শাহরিয়ার নিরবসহ অনেকে। অনুষ্ঠানে আব্দুল হাই ভুঁইয়া ও গাজী গোলাম মর্তুজা পাপ্পা কুশল বিনিময় করেন।

স্পন্সরেড আর্টিকেলঃ