৩রা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ১৯শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, সকাল ১১:২৬

রূপগঞ্জে যমুনা ব্যাংকের এজেন্ট ও উপশাখা উদ্বোধন

সংবাদচর্চা রিপোর্ট:

রূপগঞ্জে যমুনা ব্যাংকের একটি উপশাখা ও একটি এজেন্ট ব্যাংকিং শাখা উদ্বোধন করা হয়েছে। রবিবার ১৮ জুলাই সকালে রূপগঞ্জের বাগবের এলাকায় যমুনা ব্যাংকের এজেন্ট ব্যাংকিং শাখা ও ইছাপুরা উপশাখার উদ্বোধন করা হয়।

অনুষ্ঠানে ভিডিও কনফারেন্সে যুক্ত হয় নারায়ণগঞ্জ-১ ( রূপগঞ্জ) আসনের সংসদ সদস্য বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক। এসময় মন্ত্রী বলেন , স্বাস্থ্যবিধি মেনেই ঈদের আনন্দ উপভোগ করতে হবে। ঈদের আনন্দের চেয়ে জীবনের গুরুত্ব অনেক বেশি। তাই সকলকে স্বাস্থ্য সুরক্ষায় মাস্ক ব্যবহার ও সামাজিক দুরত্ব নিশ্চিত করতে হবে।


এসময় রূপগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ মোঃ ছালাউদ্দিন ভুঁইয়া, যমুনা ব্যাংকের সিনিয়র এক্সিকিউটিভ অফিসার আবুল বরকত, যমুনা ব্যাংকের রূপগঞ্জ শাখার ব্যবস্থাপক খোরশেদ আলম, মুড়াপাড়া শাখার ব্যবস্থাপক এমদাদুল হক রাব্বানী, বেলদী শাখার ব্যবস্থাপক কামরুজ্জামান, দৈনিক সংবাদচর্চা পত্রিকার প্রকাশক ও সম্পাদ আব্দুল্লাহ খান মুন্না, রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ইমন হাসান খোকন, রূপগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সভাপতি এম.এ মোমেন, সাধারণ সম্পাদক মোঃ মকবুল হোসেন, আওয়ামীলীগ নেতা মনিরুজ্জামান বাদশা, আব্দুল্লাহ আল মামুন, মোমেন মোল্লা, যুবলীগ নেতা জাহিদুল ইসলাম, ইউপি সদস্য আলমগীর হোসেন, মহিলা আওয়ামীলীগ নেত্রী লাকি আক্তার উপস্থিত ছিলেন।
পরে বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীকের পক্ষে রূপগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ মোঃ ছালাউদ্দিন ভুঁইয়া ফিতা কেটে শাখার উদ্বোধন করেন।

স্পন্সরেড আর্টিকেলঃ