আজ মঙ্গলবার, ১৪ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ২৯শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

রূপগঞ্জে ব্যবসায়ীর বাড়িতে ভাংচুর-লুটপাট

রূপগঞ্জে পূর্ব শত্রুতার জের ধরে বাড়ীঘরে হামলা, ভাংচুর

নিজস্ব সংবাদদাতা:
রূপগঞ্জ উপজেলার ভুলতা ইউনিয়নের মাছুমাবাদ এলাকায় সাউন্ড সিস্টেম ব্যবসায়ী আক্কাছ মিয়ার বাড়ীতে ব্যাপক ভাংচুর, লুটপাট ও হামলার ঘটনা ঘটেছে। এ ঘটনায় ০৬ নভেম্বর রবিবার ব্যবসায়ী আক্কাছ মিয়া বাদী হয়ে নিহাদ (৩০), রবিন (২০), বাবু (২৫), রাব্বি (২৮) ও জুয়েলকে (২০) আসামী করে রূপগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেন।

আক্কাছ মিয়া জানান, গত ৪ নভেম্বর ডুলুরদিয়া এলাকার মৃত সাদিকুরের ছেলে নিহাদ, তার সহযোগী রবিন, বাবু, রাব্বি ও জুয়েলসহ অজ্ঞাত ১০-১৫ সদস্যের সন্ত্রাসী দল জোট বদ্ধ হয়ে জোড় পূর্বক আমার বাড়ীতে প্রবেশ করে দেশীয় অস্ত্রে শস্ত্রে সজ্জিত হয়ে হামলা চালায়। আমার ছেলে রাসেল মিয়া (১৭), ভাতিজা শাকিল (২২), চাচাতো ভাই রোমান (২৫) ও মাছুম মিয়া (২৫) বাঁধা দিলে সন্ত্রাসীরা তাদেরকে এলোপাথারীভাবে পিটিয়ে আহত করে। পরে ঘর থেকে সাউন্ড সিস্টেমের দুটি ডেল্টা হেড, দুইটি মেশিন, ১০টি এলইডি পার্গান, ১টি মিক্সার, ২ টি লেজার, নগদ টাকা, স্বর্ণালংকারসহ আড়াই লাখ টাকার মালামাল লুটে নেয়। পরে সন্ত্রাসীরা প্রাণনাশের হুমকি দিয়ে চলে যায়। আহতদের স্থানীয় হাসপাতালে নিয়ে চিকিৎসা দেওয়া হয়।

এ ব্যাপারে রূপগঞ্জ থানার ওসি এ এফ এম সায়েদ বলেন, এ ঘটনায় অভিযোগ পেয়েছি। সুষ্ঠু তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

স্পন্সরেড আর্টিকেলঃ