আজ মঙ্গলবার, ৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

ফতুল্লায় ৮ জুয়াড়ি আটক

নিজস্ব প্রতিবেদক:

ফতুল্লা থেকে আট ব্যক্তিকে আটক করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ। পুলিশ বলছে জুয়া খেলার সময় তাদের আটক করা হয়েছে। বুধবার (১৫ সেপ্টেম্বর) রাতে মাসদাইর তালা ফ্যাক্টরী মোড়ের শফি খন্দকারের রিক্সার গ্যারেজ থেকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে জুয়া খেলার সরঞ্জাম ও নগদ ৬ হাজার ৪শ’ টাকা উদ্ধার করা হয় বলে জানায় পুলিশ।

আটককৃতরা হলো ফতুল্লা মাসদাইর তালা ফ্যাক্টরী মোড় এলাকার মৃত. কালু মামুনের পুত্র সাদেকুল (৩৫),লালমনির হাট জেলার আদিতমারী থানার চন্ডিমারীর ইমদাদুলের প্ত্রু আনারুল (৩৫), চাপাইনবাবগঞ্জ জেলার সদর থানার নারায়নপুরের আব্দুর রাজ্জাকের পুত্র মো. রুহুল আমীন (৪০), ফতুল্লা থানার মাসদাইর তালা ফ্যাক্টরীর মৃত ইদ্রিস মোল্লার পুত্র খলিল মিয়া (৫০), ময়মনসিং জেলার গফরগাওঁ থানার চুনবিরই গ্রামের লোকমান শেখের পুত্র মো. রমজান (৩৫), রাজবাড়ী জেলার সদর থানার লক্ষিনারায়নপুরের মৃত সুলতানের পুত্র আব্দুর রাজ্জাক (৪২), সিরাজগঞ্জ জেলার শাহাজাদপুর থানার চর দৌলতদিয়ার জয়নাল শেখের পুত্র আলমগীর (৩৫) ও মাসদাইর তালা ফ্যাক্টরীর মোড়ের আনসার আলীর পুত্র আবু বক্কর সিদ্দিক (৪৫)।

ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) রকিবুজ্জামান জানান, আটককৃতরা দীর্ঘদিন ধরে সংঘবদ্ধ হয়ে ফতুল্লা থানার মাসদাইর তালা ফ্যাক্টরী মোড়স্থ শফি খন্দকারের রিক্সার গ্যারেজে জুয়া খেলে আসছিলো। এমন সংবাদের ভিত্তিতে বুধবার রাত সাড়ে ১১ টার দিকে ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক নুর মোহাম্মদ সঙ্গীয় ফোর্সসহ শফি খন্দকারের রিক্সার গ্যারেজে অভিযান পরিচালনা করে জুয়া খেলারতবস্থায় নগদ টাকা ও জুয়া খেলার সরঞ্জামসহ তাদেরকে আটক করে।

স্পন্সরেড আর্টিকেলঃ