১২ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ২৮শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার, সকাল ৮:০০

রূপগঞ্জে দাবিকৃত চাঁদা না পেয়ে হামলা ,গ্রেফতার ৩

নিজস্ব প্রতিবেদক:

দাবিকৃত চাঁদার টাকা না পেয়ে গতকাল ১১ অক্টোবর সোমবার রাত সাড়ে ১০টায় সন্ত্রাসীরা রূপগঞ্জ গ্রামের সাবমারসিবলের পানি সরবরাহকারী নুর হোসেনের বাড়িতে হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর ও লুটপাট করেছে। ১৪/১৫ সদস্যের একদল সন্ত্রাসী রাম দা, চাপাতি, ছুরি, বল্লম, চাইনিজ কুড়াল ও এসএস পাইপসহ দেশীয় অস্ত্রেশস্ত্রে সজ্জিত হয়ে এ হামলা চালায়। হামলাকারীরা তাদের বসত ঘরের দরজা ভেঙ্গে বাড়ির মহিলাদের শ্লীলতাহানী করে নগদ টাকা ও স্বর্ণালংকার সহ মালামাল লুটপাট করে নিয়ে যায়। এসময় সন্ত্রাসীরা পানি সরবরাহকারী নুর হোসেন (৩৬), তার পিতা সিরাজ উদ্দিন (৬০), মাতা রাকিমা বেগম (৫২) ও চাচি সেলিনা বেগমকে (৩৮) কুপিয়ে জখম করে। তাদের ডাক চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসলে প্রাণনাশের হুমকি দিয়ে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে আহতদের প্রথমে রূপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল এবং পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ব্যাপারে নুর হোসেনের ছোট ভাই মোঃ আলী হোসেন (৩৩) বাদী হয়ে রূপগঞ্জ গ্রামের সন্ত্রাসী মোঃ শাওন (২৪), কাশেম (৩২), মামুন (২৮), খলিল (২৭), কবির (৪৫), রবিউল্লাহ (২৮), মোস্তফা (৩৫), আব্দুল বারেক (৫০), ফজর আলী (৫৮), হাসেম (৫৫), আব্দুস সাত্তার (৫২) ও নবী হোসেন (৩৩) সহ অজ্ঞাত ২/৩ জনকে আসামি করে রূপগঞ্জ থানায় মামলা দায়ের করেছেন।

রূপগঞ্জ থানার ওসি এএফএম সায়েদ বলেন, এ ঘটনায় এজাহার নামীয় আসামি আব্দুল বারেক, আবুল হাসেম ও আবুল কাশেমকে গ্রেফতার করে নারায়ণগঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে। অন্যান্য আসামিদের গ্রেফতারে পুলিশ তৎপর রয়েছে।

স্পন্সরেড আর্টিকেলঃ