আজ শুক্রবার, ১৭ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ১লা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

‘রূপগঞ্জের মানবতার ফেরিওয়ালা আর নেই’

সংবাদচর্চা রিপোর্ট:

রূপসী ইসলামিয়া দাখিল মাদ্রাসার সভাপতি ও দৈনিক সংবাদচর্চা পত্রিকার সম্পাদক মোঃ মুন্না খাঁন বলেছেন, রূপগঞ্জে একজন ব্যক্তি ছিলেন যিনি সকালে নাস্তা খেয়ে বাসা থেকে বের হতেন সারাদিন রূপগঞ্জের বিভিন্ন এলাকা ঘুরে বেড়াতেন আর মানুষের খোঁজ খবর নিতেন। কোন মসজিদে ফ্যান নাই ,কোথায় খাবার পানি নাই এগুলো খুজে খুজে বের করতেন আর মাননীয় বস্ত্র ও পাটমন্ত্রী মহোদয়ের মাধ্যমে তা সমাধান করতেন। তিনি ছিলেন নির্লোভ,নিরঅহংকারী এবং পরোপকারী ব্যক্তি ।

তিনি বলেন, তিনি হিজরা সম্প্রদায়কে খুজে খুজে বের করে ভোটার করতেন । নতুন ভোটারদের খুজে খুজে ভোটার বানাতেন । এই সবকিছুই আমাদের প্রাণপ্রিয় জামাল কাকা রূপগঞ্জের মানুষের জন্য করতেন। যিনি একাধারে একজন বীর মুক্তিযোদ্ধা ও আমাদের মাননীয় মন্ত্রী গোলাম দস্তগীর গাজী সাহেবের বাল্যবন্ধু ছিলেন। আজ তিনি আর নেই । আমরা এখন এই মানবতার ফেরিওয়ালার অভাব বুজতে পারছি। আল্লাহ যেনো জামাল কাকাকে বেহেস্ত নসিব করেন। সবাই তার জন্য দোয়া করবেন।

মঙ্গলবার ১৭ মে রূপসী দাখিল মাদ্রাসায় বীর মুক্তিযোদ্ধা মরহুম জামাল খানের স্মরণে দোয়া ও আলোচনা সভায় মুন্না খান এসব কথা বলেন।

এসময় তারাব পৌর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মেহেদী হাসান বাবেল, সাখাওয়াত হোসেন সাকু, মুফতি মোঃ ওবায়দুল হক, সুরুজ্জামান ভুইয়া, মোশাররফ হোসেন মশু, জহিরুল ইসলাম অনেকে উপস্থিত ছিলেন। পরে মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে মোনাজাত করা হয়।

স্পন্সরেড আর্টিকেলঃ